সবার কাছে দোয়া চাইলেন মাহি

  28-03-2023 11:25PM

পিএনএস ডেস্ক : দিন যতই গড়াচ্ছে ততই বিস্ময়কর চরিত্রে আবির্ভূত হচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পর্দায় তার উপস্থিতি কমলেও ক্রমশ, বাড়ছে ব্যক্তিগত নানান কর্মকাণ্ড।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৮টা ৩২ মিনিটে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের এক পোস্টের চিত্রনায়িকা মাহিয়া মাহি লিখেছেন- ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’।

মাহিয়া মাহির ফেসবুক পোস্টে অনেক শুভানুধ্যায়ী মন্তব্য করেছেন। কিন্তু এই চিত্রনায়িকা দোয়া চাওয়ার বিষয়ে সরাসরি কোনো মন্তব্য করেন নি।

গত ১২ সেপ্টেম্বর মাহিয়া মাহি ফেসবুক স্ট্যাটাসে জানান, মা হতে চলেছেন তিনি। মা হওয়ার খবরটি যখন জানান, তখন মাহি দুই মাসের অন্তঃসত্ত্বা। বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা মাহি এখন প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায়। সেই দিন সন্নিকটেই। গত মঙ্গলবার গণমাধ্যমকে সন্ধ্যায় মাহি জানিয়েছেন, চিকিৎসকের ধারণা, আড়াই মাস পরেই তার সন্তান ভূমিষ্ঠ হতে পারে।

সন্তানসম্ভবা হওয়ায় সিনেমা থেকে দূরে আছেন মাহি। তবে থেমে ছিল না তার রাজনৈতিক মাঠপর্যায়ের কর্মকাণ্ড। এরমধ্যে খেটেছেন দুই ঘণ্টার জেল, করেছেন ওমরা হজ। সম্প্রতি হজ করে বিমানবন্দরে নেমেই ডিজিটাল নিরাপত্তা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি। জামিন পেয়েই নিজের রেস্টুরেন্টে ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত হন ‌‘অগ্নি’-খ্যাত এই নায়িকা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন