'চুমুকাণ্ডে' অভিনেত্রীর সঙ্গে এবার যে কাণ্ড ঘটালেন সেই যুবক

  24-05-2023 05:06PM

পিএনএস ডেস্ক: রাজধানী ঢাকার নিকটবর্তী ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং স্পটে চিত্রনায়িকা শিরিন শিলাকে এক কিশোর জড়িয়ে ধরে চুমু দেয়। সেই ঘটনার ভিডিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে ভাইরাল হয় মুহূর্তেই। তবে এবার সেই পরিস্থিতি ভিন্ন দিকে মোড় নিল। বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।

ভক্ত পরিচয় দিয়ে চুমু দেয়া মানসিক ভারসাম্যহীন কিশোরকে বাড়ি থেকে ডেকে এনে ক্ষমা চাওয়ানো হয়েছে। বুধবার (২৪ মে) এ ঘটনার আরেকটি ভিডিও ফেসবুকে নিজেই প্রকাশ করেছেন অভিনেত্রী শিরিন শিলা।

ভিডিওতে দেখা যাচ্ছে—কিছু লোকজন নিয়ে ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ সময় শিরিন শিলার সঙ্গে উপস্থিত অনেকেই চুমু দেয়া কিশোরকে পুলিশের ভয় দেখান। চিত্রনায়িকাসহ অন্যরা কিশোরকে বলেন, ‘পুলিশ আসছে, তোমাকে ধরে নিয়ে যাওয়ার জন্য।’ একপর্যায়ে কিশোর ভীত-সন্ত্রস্ত হয়ে অভিনেত্রীর পা ধরে ক্ষমা চায়। এ সময় উপস্থিত কয়েকজন ওই মানসিক ভারসাম্যহীন কিশোরকে মারার জন্য উদ্যোত হয়।

ওই কিশোরের উদ্দেশ্যে একাধিকবার চিত্রনায়িকাকে বলতে শোনা যায়, তুমি যে কাজটি করেছো, তা তো এখন ভাইরাল হয়েছে। এখন কী হবে?

এদিকে অভিনেত্রীর দাবি, ওই কিশোর মানসিক ভারসাম্যহীন নয়। কিন্তু নেটিজেনরা বলছেন ভিন্ন কথা। তিনি নিজেই ভিডিওটি ভাইরাল করার জন্য আগ্রহী ছিলেন। যা নিয়ে এখন সোশ্যালে চলছে নানা বিতর্ক।

প্রসঙ্গত, এর আগে শিরিন শিলা জানিয়েছিলেন, শুটিংয়ে কথা বলার মাঝে ছেলেটি তাকে জানায়, তার নাকি মা-বাবা কেউ নেই। তাকে কেউ ভালোবাসে না। এ কারণে তার প্রতি মায়া জন্মে। এরপর তার কাঁধে হাত রেখে আদর করেন তিনি। ওই কিশোর বলে তার খিদে লেগেছে, তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দেন অভিনেত্রী। কিছুক্ষণ পরেই সে জড়িয়ে ধরে। ব্যাপারটি স্বাভাবিকভাবেই নেন চিত্রনায়িকা। কারণ তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছিল তার কাছে। তারপর ওই কিশোর হঠাৎ করেই চুমু দেন শিরিন শিলার গালে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন