কন্যা সন্তানের বাবা হলেন চিত্রনায়ক রোশান

  25-05-2023 01:03AM

পিএনএস ডেস্ক: প্রথমবারের মতো বাবা হলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক জিয়াউল রোশান। বুধবার (২৪ মে) বেলা ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন নায়কের স্ত্রী তাহসিনা এশা।

এদিন রাত ১১টার দিকে চ্যানেল 24 অনলাইনকে সন্তান হওয়ার তথ্য নায়ক নিজেই নিশ্চিত করেন। অভিনেতার স্ত্রী ও নবজাতক দু’জনই ভালো রয়েছেন। একই সঙ্গে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে কন্যাসন্তানের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন নায়ক রোশান।

তবে এখনো কন্যাসন্তানের নাম চূড়ান্ত করেননি বলেও জানান ‘রক্ত’ সিনেমা খ্যাত এ নায়ক।

এছাড়া এদিন রাত ১১টার দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে নবজাতকের সঙ্গে নিজের তোলা কয়েকটি ছবি পোস্ট করেন রোশান। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘আল্লাহ আজ আমাকে বেহেশত দান করেছেন। আলহামদুলিল্লাহ।’

এর আগে গত ১২ মে গুঞ্জন রটে—মা-বাবা হতে যাচ্ছেন এশা-রোশান। সেই সময় রোশান চ্যানেল 24 অনলাইনকে বলেছিলেন, ‘আমি তো অফিশিয়ালি কিছু জানাইনি। আমার লাইফে যা কিছু হয় সবই অফিশিয়ালি জানিয়ে দেই। কিছু যদি ঘটেও তাহলে সেটা আমি জানাব।’

এরও কয়েকদিন আগে, অর্থাৎ গত ৬ মে দুপুরে ফেসবুকে এশার সঙ্গে বিয়ের তথ্য জানিয়েছিলেন রোশান। যদিও অনেক আগেই প্রেমের কথা জানিয়েছিলেন তিনি। তবে বিয়ের কথা প্রকাশ্যে আসার পর জানা যায়, ২০২০ সালের ১১ জুন গোপনে রাজধানীর উত্তরার বাসায় এশাকে বিয়ে করেন তারকা। তার স্ত্রী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের শিক্ষার্থী।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন