গৌরী আমাকে কখনো কোনো উপহার দেয়নি : শাহরুখ খান

  30-05-2023 12:15AM

পিএনএস ডেস্ক : বলিউডের জনপ্রিয় দম্পতি শাহরুখ খান ও গৌরি। ভালোবেসে একে অপরকে বিয়ে করেছিলেন তারা। এরপর একসঙ্গে কাটিয়ে দিয়েছেন অনেকগুলো বছর। এদিকে তাদের সম্পর্ককে ঘিরে ভক্তদেরও আগ্রহ থাকে বেশ। তাই বিভিন্ন সময়েই গণমাধ্যমে নিজেদের প্রেম, সংসার জীবন নিয়ে কথা বলতে দেখা গেছে দুজনকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এই অভিনেতাকে বলতে শোনা গেছে, গৌরী নাকি তাকে কখনও কোনো উপহার দেয়নি।

ফারহা খানের চ্যাট শো ‘তেরে মেরে বিচ মে’-তে শাহরুখ একটি পুরনো ঘটনার উল্লেখ করে বলেছিলেন, ‘আমার মনে আছে, একবার মেরুদণ্ডে চোট পেয়ে লন্ডনে চিকিৎসাধীন থাকতে হয়েছিল কয়েক মাস। এর মধ্যে একবার একটি জামাকাপড়ের দোকান থেকে টিশার্ট কিনে এনেছিলাম। সেটা বড় হয়েছিল মাপে। ভেবেছিলাম, পরতে পারব না। গৌরীকে বলেছিলাম ওটা ফেরত দিয়ে সুতির একটা টিশার্ট নিয়ে আসতে।’

শাহরুখের কথা মোতাবেক গৌরী গিয়েছিলেন সেই দোকানে, কিন্তু ফিরে এসে জানিয়েছিলেন, ওই টিশার্টের বদলে অন্য টিশার্ট দেয়নি দোকান থেকে। শাহরুখ বিশ্বাস করে নেন সে কথা।

কিন্তু সত্যিটা চাপা থাকেনি। শাহরুখের দুই বন্ধু পামিলা এবং কাজল তার সঙ্গে দেখা করতে এসে হাটে হাঁড়ি ভাঙেন। তারা জানান, ‘গৌরী ওই টিশার্ট বদলে অন্য কিছু কিনে নিয়েছে, তোমার জন্য আনেনি কিছু।’

গৌরী নাকি বলেছিলেন, ‘ও তো হাসপাতালে রয়েছে। নতুন জামা নিয়ে কী করবে?’ ফলে নিজের জন্য একটি হাতব্যাগ কিনে নেন শাহরুখ পত্নী।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন