মদ্যপ অবস্থায় নাচ, তীব্র সমালোচনার কবলে তানজিন তিশা (ভিডিও)

  30-05-2023 06:24PM

পিএনএস ডেস্ক: তানজিন তিশা। তরুণ প্রজন্মের ক্রেজ তিনি। নিয়মিত কাজ করছেন ওটিটি প্লাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে। চলচ্চিত্রেও কাজের কথাবার্তাও চলছে।

গত মধ্যরাতে বলতে গেলে হঠাৎ করেই ফাঁস হলো অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল। মঙ্গলবার (৩০ মে) রাত ২টার দিকে এ অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

সেই ভিডিও ও ছবিতে দেখা যায় তানজিন তিশা আছেন কোনো এক লিফটে মধ্যে। সেখানে তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। এমনটা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। তবুও তথ্যটি নিশ্চিত করেছে একাধিক সূত্র। ভিডিওতে আরও দেখা যায়, তানজিন তিশা অশ্লীল ভাষায় কথা বলছেন, আবার গানের তালে তালে নাচছেন।

যদিও ভাইরাল এই বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেনি তিশা। কিন্তু নেটিজেনদের কাছে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু করেন।

এ ছাড়া অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক পোস্ট দিয়ে বলেন, দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না। কারণ আমি নিশ্চিত, ওর (রা‌জের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।



পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন