লাইভ কনসার্টে এলোপাথাড়ি গুলি, মঞ্চেই লুটিয়ে পড়লেন গায়িকা

  02-06-2023 01:01AM

পিএনএস ডেস্ক : লাইভ কনসার্টে গাইতে গাইতে গুলিবিদ্ধ হয়েছেন গায়িকা নিশা উপধ্যায়। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের বিহারের সরন জেলায়।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, উপনয়ন উপলক্ষে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইছিলেন ভোজপুরি গায়িকা নিশা, আচমকাই গুলি এসে তার পায়ে লাগে। এতে লুটিয়ে পড়েন গায়িকা, যার জেরে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়।

নিশার বাঁ পায়ে গুলি লেগেছে। বর্তমানে পাটনার ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। শরীর থেকে বুলেট বের করা হয়েছে, ট্রমার মধ্যে রয়েছেন ভোজপুরি এই গায়িকা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, নিশার গান শুনে উত্তেজিত হয়ে সেলিব্রেশন মুডে ছিলেন আগত দর্শক। এরপর কয়েকজন ব্যক্তি আকাশের দিকে বন্দুক তাক করে গুলি চালাতে শুরু করেন। বিহার-উত্তরপ্রদেশে ঘরোয়া অনুষ্ঠানে ওপেন ফায়ার নতুন ঘটনা নয়, গুলি চালানোর সময় একটি গুলি গিয়ে নিশার শরীরে লাগে। তাৎক্ষণিকভাবে মঞ্চে লুটিয়ে পড়েন গায়িকা। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য জ্ঞান হারিয়েছিলেন নিশা।

জনতা বাজার পুলিশ স্টেশনের এক কর্মকর্তা বলেন, ‘এ ঘটনার ব্যাপারে আমরা জেনেছি। কিন্তু এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ জমা পড়েনি। আমরা গোটা বিষয়টা খতিয়ে দেখছি। কীভাবে গুলি চলল এবং সেই গুলি চালানোর পেছনে কারা রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’

সরন জেলার গৌর বসন্ত গ্রামের মেয়ে নিশা। এখন পাটনায় বসবাস করেন এই সংগীতশিল্পী। প্লে-ব্যাক গান গাওয়ার পাশাপাশি স্টেজ পারফরমার হিসেবে পরিচিত নিশা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন