মামলায় আমাকে জেলে যাওয়া লাগলে আমি যাব : রাজ

  02-06-2023 11:25PM

পিএনএস ডেস্ক : টক অব দ্য কান্ট্রিতে রূপ নিয়েছে চিত্রনায়ক শরীফুল রাজের সামাজিক যোাগযোগমাধ্যমে ফাঁস হওয়া কয়েকটি ছবি ও ভিডিও। অভিনেত্রী তানজিন তিশা, সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও শরীফুল রাজের এসব ছবি ও ভিডিও প্রকাশ্যে আসায় বিতর্ক ও সমালোচনার বাইরেও অনেকেই তাদের বিবেকবোধ নিয়ে প্রশ্ন তুলেছেন। বিষয়টিকে ঘিরে এখনও উত্তাল নেটদুনিয়া।

এসব ব্যক্তিগত বিষয় কীভাবে প্রকাশ্যে এলো, সে বিষয়ে জানতে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। তবে যার আইডি থেকে ভিডিওগুলো ফাঁস হয়েছে, তিনিও নাকি এ সম্পর্কে কিছুই জানেন না। এমনকি এ ঘটনার জন্য তিনি কাউকে সন্দেহও করছেন না। পুরো ব্যাপারটি খুঁজে বের করার চেষ্টা করছেন রাজ।

এদিকে ব্যক্তিগত মূহুর্তের ভিডিও ফাঁস হওয়ায় বিপাকে পড়েছেন সবাই। ফলে এই অভিনেত্রীরা মামলার পথেও হাঁটবেন বলে জানিয়েছেন একই মাধ্যমে।

তবে এ বিষয়ে শুক্রবার (২ জুন) একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাজ। যেখানে তিনি বলেছেন, ‘তারা হেনস্তার স্বীকার, ভুক্তভোগী। মামলা করতেই পারে। মামলা করলে ভালো হবে। মামলা হওয়ার পর তদন্ত হবে। তদন্তে আসল ঘটনা বের হয়ে আসবে। মামলা করলেই আসল কালপ্রিট কে, তা জাতি জানতে পারবে।’

মামলায় জেলে যেতে হলে তাতেও আপত্তি নেই জানিয়ে এই নায়ক বলেন, ‘এ মামলায় আমাকে জেলে যাওয়া লাগলে আমি যাব। তবে আমি বলতে চাই, আমি কোনো অন্যায় করিনি। যেহেতু আমার আইডি থেকে এটি প্রকাশিত হয়েছে, আমার নামেই মামলা হবে, এটাই স্বাভাবিক। এ মামলাকে স্বাগত জানাই। কারণ, মামলা হলে তদন্ত হবে। আমার ফোন সিজ করবে। কে আপ করেছে, কারা কারা জড়িত ছিল, কোন লোকেশন থেকে এটি প্রকাশ করা হয়েছে, সব বের হওয়া সম্ভব।’

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন