বান্ধবী অন্তঃসত্ত্বা : বিশ্বাসই হয়নি ৮৩’র আল পাচিনোর, করেছেন ডিএনএ টেস্ট

  03-06-2023 01:06PM


পিএনএস ডেস্ক: সম্প্রতি একাধিক বিশ্ব গণমাধ্যমে ৮৩ বছর বয়সী হলিউড অভিনেতা আল পাচিনোর ২৯ বছর বয়সী বান্ধবী নূর আলফাল্লাহ অন্তঃসত্ত্বা বলে খবর প্রকাশিত হয়। বলা হয়, গর্ভাবস্থার অষ্টম মাসে রয়েছেন নূর আলফাল্লাহ আর তার এই অনাগত সন্তানের বাবা আল পাচিনো। তবে বান্ধবীর প্রেগন্যান্সির কথা সামনে আসতে সন্তানের পিতৃত্ব নিয়ে শুরুতে প্রশ্ন তুলেছিলেন আল পাচিনো।

যদিও ‘গডফাদার’খ্যাত এই অভিনেতা নিজেই তার চতুর্থ সন্তানের বাবা হওয়ার খবর জানিয়েছিলেন। তবে প্রথমে তার মনে হয় তিনি আর বাবা হতে পারবেন না। রিপোর্ট অনুযায়ী, আল পাচিনোর কিছু শারীরিক সমস্যা রয়েছে যে কারণে তার বান্ধবীর অন্তঃসত্ত্বা হওয়ার সম্ভাবনা নেই। কিন্তু আর কিছু সপ্তাহের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন তার বান্ধবী।

ঘনিষ্ঠ সূত্রের দাবি, প্রথমে এই খবর পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন আল পাচিনো। তিনিই কি এই সন্তানের বাবা? প্রশ্ন তুলেছিলেন অভিনেতা। তবে পরবর্তীকালে ডিএনএ রিপোর্টে দেখা যায়, তিনিই এই সন্তানের বাবা।

জানা গেছে, ২৯ বছর বয়সী নূর আলফাল্লাহ ‘গডফাদার’ স্টারের সঙ্গে ২০২২ সালের এপ্রিল থেকে ডেট করছেন। তাদের সম্পর্কের ১ বছর না পেরোতেই জানা যায় সুখবর। যদিও দু’জনের বয়সের পার্থক্য ৫৪ বছরের হওয়ায় সে সময় তুমুল সমালোচনার মুখে পড়েন পাচিনো।

এতে যদিও প্রেমে কোনো ঘাটতি হয়নি তাদের। করোনার সময় থেকেই একে-অপরের সঙ্গে সময় কাটানোর শুরু দু’জনের। তারপর প্রেম আর এখন সন্তানের মুখ দেখতে চলেছেন এই জুটি। পাচিনোর স্ত্রী নূর পেশায় এক জন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তার বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা। সূত্র : জি নিউজ, টিএমজেড ও মার্কা।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন