ছবি ও ভিডিও ফাঁসের সঠিক তদন্ত হলে ভয়ঙ্কর একজনের নাম আসবে : পরীমণি

  04-06-2023 12:07AM

পিএনএস ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ফাঁস হওয়া ছবি ও ভিডিও কাণ্ডের ঘটনায় তৈরি হওয়া বিতর্ক এখনো থামেনি।

এদিকে এ ঘটনায় মামলার পথে হাঁটার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা। কারণ ভিডিওতে তাদেরও সম্মানহানি হয়েছে।

এর জবাবে রাজ বলেছেন, তিনিও চাইছেন মামলা হোক। মামলা করলে ভালো হবে। মামলা হওয়ার পর তদন্ত হবে। তদন্তে আসল ঘটনা বের হয়ে আসবে। মামলা করলেই আসল কালপ্রিট কে, তা জাতি জানতে পারবে।

এদিকে রাজের এই বক্তব্যের পর মুখ খুলেছেন তার স্ত্রী চিত্রনায়িকা পরীমণি। একটি সংবাদমাধ্যমকে এই নায়িকা জানিয়েছেন, মামলা হলে তদন্তে যার নাম আসবে, সেটা তিনি মেনে নেবেন। পরী বলেন, ‘আমিও চাই মামলা হোক। কারণ, মামলা হলে তদন্ত হবে। সঠিক তথ্য বের হয়ে আসবে।’

এদিকে ছবি-ভিডিও ফাঁসে অনেকেই আঙ্গুল তুলেছেন এই চিত্রনায়িকার দিকে। বিষয়টি নিয়ে পরীর ভাষ্য, অনেকে হয়তো আমাকে সন্দেহ করছে। কিন্তু আমি কি পাগল? এসব প্রকাশ করতে যাব। তবে আমি শতভাগ নিশ্চিত, সঠিক তদন্ত হলে এমন একজনের নাম আসবে, শুনলে সবাই অবাক হবে।

একজন নিদিষ্ট ব্যক্তির দিকে ইঙ্গিত দিলেন পরীমণি, তার নাম প্রকাশ করেননি। তবে এক্ষেত্রে রাজের পরিবারের দিকে তীর ছুড়লেন তিনি। পরীমণি বলেন, শুধু এতটুকুই বলি, সে রাজেরই পরিবারের কেউ। মনে রাখবেন, কোনো কিছুই গোপন থাকে না। একদিন না একদিন সত্য বের হবেই। এমন ঘটনা যে ঘটাতে পারে, সে কত ভয়ংকর।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন