ভেঙে গেল বিয়ে! মুখ খুললেন আমিরকন্যা ইরা

  15-09-2023 03:25PM

পিএনএস ডেস্ক: বিটাউনে যেন তারকাদের বিয়ের হিড়িক পড়েছে। সামনেই রাঘব-পরিণীতির বিয়ে। এর মাঝেই কানাঘুষা শোনা যায়, বলিপাড়ায় আরও এক বিয়ের সানাই বাজতে চলেছে। আগামী ৩ অক্টোবর নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের কন্যা ইরা খান। ইতোমধ্যে রাজস্থানের উদয়পুরে তিন দিনের বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন আমির।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
তবে আচমকাই ছন্দপতন ঘটে বিয়ের সেই প্রস্তুতিতে। এখনই বিয়ে হচ্ছে না বলে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন ইরা। তবে কি ভেঙে গেল আমিরকন্যার বিয়ে? এমন প্রশ্নই উঁকি মারছে আমির ভক্তদের মনে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা লেখেন, আগামী ৩ অক্টোবর আমাদের বিয়ে হচ্ছে না। সবাইকে পরে সব জানাব। কারণ, ওই সময় আমি নিজেই বিষয়টা নিয়ে খুব উত্তেজিত থাকব। যদিও কিছু সময় পর পোস্টটি মুছে দেন আমিরকন্যা।

কিন্তু কী কারণে নূপুর শিখরের সঙ্গে বিয়ে হচ্ছে না, সে বিষয়ে কিছু জানাননি ইরা। ৩ অক্টোবরের বদলে অন্য কোনো তারিখ ঠিক হয়েছে কি না, সেটাও স্পষ্ট করেননি এই তারকাকন্যা।

প্রসঙ্গত, প্রায় দুই বছর সম্পর্কে থাকার পর ২০২২ সালের ১৮ নভেম্বর শরীরচর্চা প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে বাগদান সারেন ইরা। মেয়ের বাগদান উপলক্ষে ভীষণ খুশি ছিলেন আমির নিজেও। কিন্তু বিয়ের দিনক্ষণ ঠিক হয়েও কেন বিয়ে হচ্ছে না ইরার, তা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল।

সূত্র : আনন্দবাজার

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন