বলিউডের যে অভিনেত্রীরা বড় ব্যবসায়ীদের বিয়ে করেছেন

  09-12-2023 02:02PM




পিএনএস ডেস্ক: বলিউড চাকচিক্যে ভরা এক মায়াবী জগত। এখানে বড় বড় সেলিব্রিটিদের একবার দেখার জন্য যেন মুখিয়ে থাকেন অনুরাগীরা। পছন্দের তারকাকে বিয়ের স্বপ্নও দেখেন অনেক ভক্তরা।

বিশেষ করে অভিনেত্রীদের মধ্যে অনেকে আছেন যারা জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন প্রতিষ্ঠিত ব্যবসায়ীদের। জীবনে অর্থ, সফলতা থাকার পরেও আরো বিলাসবহুল, স্বস্তির জীবনের খোঁজে বড় ব্যবসায়ীদের বিয়ে করে সুখের সংসার গড়েছেন এই অভিনেত্রীরা। তাদেরকে নিয়েই আজকের আলোচনা।

বলিউডের বর্তমান সময়ের সুন্দরী অভিনেত্রী মৌনী রায়। যিনি বিয়ে করেছেন ভারতের প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ীকে। যার নাম সুরজ নাম্বিয়া। বর্তমানে অভিনয়ের পাশাপাশি স্বামীকে নিয়ে সুখের সংসার তার।

অনিল কাপুর কন্যা সোনম কাপুর বিয়ে করেছেন লন্ডনের প্রতিষ্ঠিত ব্যবসায়ী আনন্দ আহুজাকে। প্রায় শত কোটি টাকার মালিক আনন্দর গলায় ২০১৮ সালের ৮ মে মালা দেন তিনি। এরপর থেকে ৫ বছরের সুখের সংসার এই দম্পতির।

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের একজন শিল্পা শেঠি । ২০০৯ সালে ২২ নভেম্বর বিজনেস টাইকুন রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন তিনি, যার একাধিক ব্যবসা রয়েছে বিশ্বজুড়ে।

বলিউড অভিনেত্রী হেমা মালিনীর কন্যা অভিনেত্রী এষা দেওল। যিনি অভিষেক বচ্চনের জনপ্রিয় ধুম সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। ব্যক্তিজীবনে এই অভিনেত্রী বিয়ে করেছেন একজন হীরা ব্যবসায়ীকে। ভারতের বেশ প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ী তিনি। ২০১২ সালে ছোটবেলার বন্ধুকে তখতানিকে বিয়ে করেন এশা।

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রীদের একজন জুহি চাওলা বিয়ে করেছেন মেহতা গ্রুপের মালিক জয় মেহতাকে। এই অভিনেত্রীর স্বামী ভারতের বিজনেস টাইকুন ব্যক্তিদের মাঝে অন্যতম। বর্তমানে এই দম্পতির সংসারে দুইটি সন্তান রয়েছে।

বলিউডের শীর্ষ অভিনেত্রীদের একজন রবিনা ট্যান্ডন। ক্যারিয়ারে অক্ষয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় থাকলেও ২০২২ সালে বিয়ে করেন অনিল থাদানিকে। যিনি একটি ফিল্ম ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানের মালিক।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন