যেভাবে মা হতে চান ‘নাইট ম্যানেজার’ অভিনেত্রী

  27-02-2024 01:16PM



পিএনএস ডেস্ক: শোভিতা ধুলিপালা বলিউডের জনপ্রিয় মুখ। অভিনেতা ও পরিচালক অনুরাগ কাশ্যপের ক্রাইম থ্রিলার ‘রমন রাঘব ২.০’তে অভিনয় জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হয়েছিলেন অভিনেত্রী। অনেকগুলো ভাষায় কাজ করেছেন। সিরিজ ‘মেড ইন হেভেন’ এর সাফল্যের পর তার জনপ্রিয়তা আরও বেড়েছে।

সম্প্রতি মুম্বাইয়ে সংবাদ মাধ্যমকে কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জীবন নিয়ে তার প্রকাশ তিনি। জানিয়েছেন, তিনি মা হওয়ার অপেক্ষায় রয়েছেন। সেই খবরে তোলপাড় শুরু হয়েছে বলিপাড়ায়।

‘নাইট ম্যানেজার’ অভিনেত্রী সুন্দর একটি উপমা দিয়ে তার জীবনবোধের কথা জানিয়েছেন। তার মতে, জীবন আসলে নদীতে ভাসমান একটা নৌকার মতো। যা কখনো স্রোতের অনুকূলে, কখনো স্রোতের প্রতিকূলে এক তীর থেকে অন্য তীরে যায়।

শোভিতা বলেন, আমি মনে করি, আপনি যাই করুন না কেন তা উপভোগ করুন। তবে আমি মাঝে মাঝে বিচ্ছিন্ন হই সবকিছু থেকে। আবার নিজের লক্ষ্য স্থির করি। এই সংযোগ আর বিচ্ছিন্নতার মধ্যের সরু সুতোর ওপর দিয়ে হাঁটছি আমি।

মাতৃত্ব নিয়েও মুখ খোলেন। তিনি মনে করেন, সব মেয়েই হয়ত মাতৃত্ব চান। তিনিও ব্যতিক্রম নন। অভিনেত্রীর কথায়, আমি মা হওয়ার অভিজ্ঞতা পেতে চাই। আমার মনে হয় এটা দুর্দান্ত একটা জার্নি।

কিছুদিন আগে ‘নাইট ম্যানেজার’ এর এক বছরের উদযাপন নিয়ে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে তিনি লিখেছিলেন, এক বছর হয়ে গেল। ভালো সময় কাটিয়েছিলাম আমরা। রাতে মশা মারার ধুপ, ভোরের সূর্য, কড়া ডায়েট, আরও কত কী!... আমরা ভালো কাজ করেছি।

বড়পর্দা ও ওটিটির পর অভিনেত্রী এখন তার হলিউড যাত্রা নিয়ে ব্যস্ত। দেব প্যাটেলের ‘মাঙ্কি ম্যান’ মুক্তি পাবে শিগগিরই।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন