সব চুল কেটে ফেললেন কেন উরফি!

  14-05-2024 02:07PM


পিএনএস ডেস্ক: প্রতি মুহূর্তে আজব ফ্যাশনে নেটপাড়া চমক দিচ্ছেন সোশাল মিডিয়ার সেনসেশন উরফি জাভেদ। তার প্রত্যেকটা পোশাকই থাকে চর্চায়। কারণ তিনি কাপড় দিয়ে পোশাক প্রায় বানান না বললেই চলে! তবে এবার উরফি যেটা করলেন, তা দেখে সবাই হতবাক। মাথায় নেই একটিও চুল। হঠাৎ মাথা সম্পূর্ণ কামিয়ে ফেললেন উরফি। কিন্তু কেন? কী হয়েছে এই সোশ্যাল মিডিয়া তারকার? তিনি কি অসুস্থ নাকি নেপথ্যে আছে অন্য কোনও ঘটনা? খবর আনন্দবাজার অনলাইনের।

ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে আছেন উরফি। সেখান থেকেই একটি সেলফি তুলে পোস্ট করেছেন তিনি। সেই ছবি দেখেই আঁতকে উঠলেন তার অনুরাগীরা। একজন মন্তব্য করলেন, ‘দয়া করে বলে দিন, এটা সত্যি নয়। আপনি কোনো ‘ফিলটার’ ব্যবহার করেছেন।’ উরফি তার চেনা মেজাজেই এ ছবির মাধ্যমে নেট দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছেন।

সত্যিই কি উরফি সমস্ত চুল কেটে ফেললেন? অনেকেই মনে করছেন, উরফির জন্য এটা তেমন কঠিন কোনো কাজও নয়। তবে কয়েকজন অনুরাগীর চোখ এড়ায়নি আসল সত্যিটি। একজন মন্তব্য করেছেন, ‘বোঝাই যাচ্ছে ফিলটার ব্যবহার করেছেন। ঘাড়ের কাছে চুল দেখা যাচ্ছে।’

ছবিটি দেখলেই আন্দাজ করা যায়, উরফি মজার ছলে একটি ফিলটার ব্যবহার করে এ ছবি পোস্ট করেছেন।

প্রসঙ্গত বলা যায়, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স অওর ধোকা ২’ –তে আছেন উরফি। একটি খোলামেলা দৃশ্যে অভিনয় করছেন তিনি। তবে তার চরিত্রটি ‘ক্যামিয়ো’ বলে জানা যাচ্ছে।

পরিচালক বলেছেন, ‘আমার উরফির ‘ভার্চুয়াল অবতার’ বেশ লাগে। ওর সরাসরি চ্যালেঞ্জ করার দক্ষতা আছে। তিনি যেভাবে পোশাক পরে সাহসিকতার সঙ্গে- সেটা আমার ভালো লাগে।’ উরফির ব্যক্তিত্বও ভালো লাগে বলে জানিয়েছেন দিবাকর।


পিএনএস /আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন