গোপন ভিডিও ভাইরাল, মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী

  28-05-2024 05:51PM

পিএনএস ডেস্ক: নেটদুনিয়ায় অন্তরঙ্গ ছবি ও ভিডিও ফাঁস হয়েছে কন্নড় টিভি অভিনেত্রী জ্যোতি রাইয়ের। বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে। এতে মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে এ ঘটনায় বেঙ্গালুরু থানায় মামলা দায়ের করেছেন তিনি।

অভিযোগ পত্রে জ্যোতি বলেন, ‘হুমকি পাওয়ার পর ট্রমার মধ্যে রয়েছি আমি। বিভিন্ন আইডি থেকে যারা এসব প্রচার করছেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। আমার ও আমার পরিবারের সম্মান হুমকির মুখে রয়েছে। এসব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে অপূরণীয় ক্ষতি হবে আমার। পাশাপাশি ভোগান্তিও পোহাতে হবে আমাকে।’

জানা গেছে, যেসব আইডি থেকে অন্তরঙ্গ ছবি ও ভিডিও ছড়ানো হচ্ছে, তার একটি তালিকাও পুলিশকে দিয়েছেন জ্যোতি।

এদিকে ভারতীয় গণমাধ্যম জানায়, অন্তর্জালে ছড়িয়ে পড়া ছবি ও ভিডিও জ্যোতির নয়। বরং প্রযুক্তি ব্যবহার করে এগুলো তৈরি করা হয়েছে। তবে এসব ছবি ও ভিডিও ডিপফেক কিনা সে বিষয়ে কিছু বলেননি এই অভিনেত্রী।

প্রসঙ্গত, মাত্র ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন জ্যোতি। প্রথম সংসারে একটি পুত্র সন্তান রয়েছে তার। যদিও অভিনেত্রীর এই সংসার ভেঙে গেছে। বর্তমানে নির্মাতা সুকু পুরভাজের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ২০২৩ সালের ২৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে এই সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন জ্যোতি।

সূত্র: ফিল্মিবিট

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন