এবার লন্ডনেও জায়েদ খানের ডিগবাজি

  29-05-2024 11:05AM


পিএনএস ডেস্ক: ডিগবাজি আর জায়েদ খান যেন অঙ্গাঙ্গিভাবে জড়িত। যেখানেই বা যে শোতেই অংশ নেন এই নায়ক, সেখানেই এক দফা ডিগবাজি দিয়ে আনন্দ দেন দর্শকদের।

ডিগাবাজিকে জায়েদ খান নিজের সিগনেচার দাবি করে আগেই বলেছেন, ‘এটা সিগনেচার স্টেপ। আমি বিভিন্ন দেশে শো করতে গেছি, এত কষ্ট করে নাচছি, খুশি না।

দর্শকরা শুধু ডিগবাজির জন্য চিৎকার দিতে থাকে। একটা জায়গায় ভুল করে ডিগবাজি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করেছিলাম। সেটা যে এত ব্র্যান্ড হয়ে যাবে, বুঝিনি। এটা সিগনেচার হয়ে গেছে।

তাই শুধু দেশে নয়, বিদেশে অনুষ্ঠান করতে গিয়ে ডিগবাজি দিয়ে প্রবাসীদের মুগ্ধ করেছেন। কিছুদিন আগে অস্ট্রেলিয়া গিয়ে একই কাজ করেছেন।

কয়েক দিন আগে এই নায়ক রকস্টার জেমসের সঙ্গে লন্ডনে গেছেন। সেখানে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’ নামে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

সেই অনুষ্ঠানে গিয়েও ডিগবাজি দিয়েছেন জায়েদ খান। ডিগবাজিরি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন এক প্রবাসী। তাতে অনুষ্ঠানে হাজির হওয়া শত শত দর্শককে করতালিতে জায়েদের ওই ডিগবাজি সাদরে গ্রহণ করতে দেখা যায়।

জানা গেছে জেমস ছাড়াও ওই আয়োজনে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন।

এ ছাড়াও বাংলাদেশ ফেস্টিভাল অনুষ্ঠিত হবে ব্রিটেনের খোলা মাঠ মাইল অ্যান্ড স্টেডিয়ামে। সেখানেও অংশ নেওয়ার কথা রয়েছে তাদের।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন