ভক্তদের ঈদ শুভেচ্ছা জানালেন সালমান খান

  18-06-2024 01:54PM

পিএনএস ডেস্ক: বলিউড ভাইজান সালমান খান খুব একটা ভালো নেই বললে চলে শত্রুদের কারণে। তার মনে শান্তি নেই। তার মধ্যে কিছুদিন পর পর তিনি বিভিন্ন ধরনের হুমকি পাচ্ছেন। সম্প্রতি তার বাড়ির সামনে গুলি চালানো হয়েছিল। সোমবার (১৭ জুন) উদযাপিত হয়েছে ঈদুল আজহা। প্রতি ঈদে ভাইজান তার ভক্তদের শুভেচ্ছা জানান। শুধু তা-ই নয়, অনুরাগীদের দেখাও দেন তিনি। তবে এবার এখন পর্যন্ত তিনি সবার সামনে না এলে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

সালমান খান ফেসবুক পেজে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘প্রত্যেককে জানাই ঈদের শুভেচ্ছা।’ এমন শুভেচ্ছা বার্তার সঙ্গে তিনি তার একটি ছবিও পোস্ট করেছেন। ভাইজান ঈদের শুভেচ্ছা জানানোর সঙ্গে তার ভক্তরাও মন্তব্যের ঘরে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভারতের রাজস্থান থেকে এক ইউটিউবারকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল ভোরে তার বান্দ্রার বাড়ির বাইরে ৫টি গুলি চালানো হয়েছিল। এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করতে শুরু করে। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস গুলিকাণ্ডে নতুন করে একজনকে গ্রেফতারের খবর প্রকাশ করেছেন।

সংবাদ সূত্রে জানা গেছে, সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা।

মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, গুজর তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্য সদস্যরা তার সঙ্গে রয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন