পিছিয়েছে ‘পুষ্পা ২’ এর মুক্তি, মামলার হুমকি

  19-06-2024 02:51AM

পিএনএস ডেস্ক: অনেকদিন ধরেই দক্ষিণী সুপারস্টার আল্লু আর্জুনের ‘পুষ্পা ২- দ্যা রুল’ এর মুক্তির অপেক্ষায় ছিল সিনেমাপ্রেমীরা। কিন্তু হঠাতই নির্মাতাদের এক ঘোষণায় হতবাক হয়ে পড়ে তারা। কারণ, পিছিয়ে দেওয়া হয়েছে ছবিটির মুক্তির তারিখ।

ভারতীয় গণমাধ্যমের খবর, চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা ২- দ্যা রুল’ ছবিটির। কিন্তু সে তারিখ পিছিয়ে নিয়ে যাওয়া হয় ডিসেম্বরে। এতে ক্ষুব্ধ হয়ে পড়ে একদল নেটিজেন। সামাজিক মাধ্যমে তাদের দাবি, নির্মাতারা দর্শকদের আবেগ নিয়ে খেলছেন। তাই ‘পুষ্পা ২’ এর সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন তারা। এ বিষয়ে সিনেমাটির নির্মাতাদের বিরুদ্ধে মামলা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

সামাজিক মাধ্যমে নেটিজেনদের ভাষ্য, ‘সিনেমাটি ২০২৪ সালের জুনে মুক্তি পাওয়ার কথা ছিল। কেন এটি ডিসেম্বর ২০২৪-এ নিয়ে যাওয়া হল? এটি কি নির্মাতাদের কাছে ছেলেখেলা? দর্শকদের আবেগ নিয়ে খেলা চলছে।’

কয়েকমাস আগে চলতি বছরের ১৫ আগস্ট ‘পুষ্পা ২’ মুক্তি পাবে এমন তথ্য জানিয়েছিল সংশ্লিষ্টরা। কিন্তু, পরবর্তীতে সিনেমার শ্যুটিং আরও বাকি রয়েছে বলে দাবি করা হয়। এখন শোনা যাচ্ছে, ছবিতে বেশ কিছু গ্রাফিক্সের কাজ থাকায় প্রযোজকরা মুক্তি পিছিয়ে দিয়েছেন। যদিও এর মধ্যে ‘পুষ্পা ২’-এর প্রথম গান প্রকাশ্যে এসেছে।

আরও শোনা যাচ্ছে, এ বছর বছরের বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘পুষ্পা ২’। ধারণা করা হচ্ছে, যেহেতু ‘পুষ্পা’ ও ডিসেম্বরে মুক্তি পেয়েছিল, সেই কারণে ডিসেম্বরকেই বেছে নেওয়া হচ্ছে।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২- দ্যা রুল’ ছবির টিজার। প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন, রাশমিকারা। টিজার দেখার পর থেকেই এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। এদিকে চমক থাকছে বাঙালি দর্শকদের জন্যেও। কারণ শুধু হিন্দি তামিল, তেলুগু, মালয়লম, কন্নড় ভাষাতেই নয়, ‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষাতেও।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন