বুবলীর নামটা মুখে এনে ঈদের উৎসব মাটি করতে চায় না অপু

  19-06-2024 04:51PM

পিএনএস ডেস্ক: সম্পর্কটা এমন যে দুজন দুজনের নামটাও মুখে আনতে নারাজ। একদমই কেউ কাউকে সহ্য করতে পারেন না। বলছি ঢালিউড কুইন অপু বিশ্বাস ও শবনম বুবলীর কথা। প্রায়ই একে-অপরকে আক্রমণ করে কথা বলে হন সংবাদের শিরোনাম। তারই ধারাবাহিকতায় এবার অপু বিশ্বাস একটি গণমাধ্যমের ঈদ তারকা আড্ডায় অতিথি হয়ে এসে মন্তব্য করলেন বুবলীকে নিয়ে।

তিনি বলেন, ওই (বুবলী) নামটা মুখে এনে ঈদের উৎসবটা মাটি করতে চাই না। ঈদের এই আনন্দের সময় ওই নাম নিবো না। আমি তার প্রসঙ্গে কিছু বলতেই চাই না।

অপু বিশ্বাস বলেন, আমি এক অনুষ্ঠানে ওই মানুষটাকে পচা আলু বলেছি। তার যোগ্যতা নেই যে, আমি তাকে নিয়ে কিছু বলবো। যার যোগ্যতা নেই, তাকে নিয়ে কথা বলার যুক্তি নেই।

এই চিত্রনায়িকা বলেন, উনার (বুবলী) সমস্যা আছে, চিকিৎসা করা দরকার। উনি গেমে অংশ নিতে গিয়ে ফেইলর খেলোয়ার হয়ে গেছেন। উনি আসলে বোঝেন না কি বলা উচিত কি বলা উচিত না।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ট্র্যাপ’ সিনেমাটি মুক্তি পায়। এরপর আর নতুন কোনো সিনেমায় তাকে দেখা যায়নি। অপরদিকে, এবারের ঈদে বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এমডি ইকবাল পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রোশান।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন