শুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা!

  19-06-2024 05:55PM

পিএনএস ডেস্ক: সময়টা মোটেই ভালো যাচ্ছে না বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। দু-মাস আগে 'হেডস অফ স্টেট' সিরিজের শ্যুটিংয়ে চোট পেয়েছিলেন দেশি গার্ল, ফের একবার শ্যুটিং সেটে রক্তাক্ত নিক জোনাস ঘরনি। আসন্ন ছবি দ্য ব্লাফের শুটিং চলাকালে চোট পেয়েছেন এই অভিনেত্রী।

বুধবার সকালে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের আপটেড শেয়ার করেছেন। সেখানেই দেখা যায় তার গলায় আঘাতের চিহ্ন। একেবারে কণ্ঠনালীর কাছের অংশ চিরে গিয়ে রক্তপাত ঘটেছে, যা স্পস্ট বোঝা যাচ্ছে ছবিতে।

আপডেট এই ছবিতে প্রিয়াঙ্কা দেখিয়েছেন, তার গলার ঠিক নীচের অংশের কাটা দাগ। রক্তপাতের পর সেখানে ক্ষত তৈরি হয়েছে। যদিও তা খুব গভীর বলে মনে হয়নি। তবে নিঃসন্দেহে তা বেদনাদায়ক ছিল।

ছবিটির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার পেশাগত বিপদ’। এসময় তিনি হ্যাশট্যাগ দ্য ব্লাফ এবং স্টান্টের মতো শব্দ যোগ করেছেন, যাতে স্পষ্ট- ব্লাফ সিনেমার কোনো অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই আঘাত পেয়েছেন অভিনেত্রী।

নিজের আরেকটি ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের ড্রয়িং নোটবুক ও রঙ পেন্সিল নিয়ে মজার সময় কাটানোর একটি ছবিও শেয়ার করেছেন পিগি চপস। ক্যাপশনে তিনি লেখেন, ‘রিইউনাইটেড’। অর্থাৎ আপাতত একত্রে সময় কাটাচ্ছেন মা-মেয়ে।

যাইহোক, ফ্র্যাঙ্ক ই ফ্লাওয়ারস পরিচালিত প্রিয়াঙ্কার আসন্ন সিনেমা দ্য ব্লাফ- ১৯ শতকের ক্যারিবিয়ান প্রেক্ষাপটে সাজানো। প্রিয়াঙ্কাকে এই সিনেমায় এক সাবেক জলদস্যুর ভূমিকায় দেখা যাবে। নিজের অতীতের কালো ছায়া থেকে পরিবারকে রক্ষা করতে কতদূর যাবেন তিনি?

রুশো ব্রাদার্সের ব্যানার এজিবিও স্টুডিও এবং অ্যামাজন এমজিএম স্টুডিওজ প্রযোজিত আসন্ন এই সিনেমাটি ঘিরে ইতোমধ্যেই উন্মাদনা তুঙ্গে।

অন্যদিকে সিনেমার অ্যাকশন দৃশ্যে বডি ডবল নয়, নিজেই অধিকাংশ স্টান্ট পারফর্ম করেন পিগি চপস। রুশো ব্রার্দাসের সিরিজ সিটাডেলের ৮০% অ্যাকশন নিজেই করেছিলেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রীর নিজের কথায়, ‘নিজের শরীরের ওপর আমার পূর্ণ আস্থা আছে’।

এর আগে গত মার্চে ঝটিকা সফরে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গী ছিলেন স্বামী নিক জোনাস ও মেয়ে মালতি। মুম্বাইয়ে এসে প্রথমে ফারহান আখতার ও পরে সঞ্জয়লীলা বানশালির সঙ্গে একান্তে দেখাও করেন অভিনেত্রী।

এ নিয়েই বলিউডে ফিসফাস, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমা নিয়ে নাকি কথা এগিয়েছে প্রিয়াঙ্কার। তবে বানশালির সঙ্গে নাকি শুধুই সৌজন্য সাক্ষাৎ করেন অভিনেত্রী।

দীর্ঘদিন বলিউডে দেখা নেই সাবেক এই বিশ্ব সুন্দরীর। প্রিয়াঙ্কা চোপড়াকে যে হিন্দি সিনেমার দর্শকরা খুব মিস করছেন, তাতে কোনো সন্দেহ নেই। ফারহানের সঙ্গে কথা পাকা হয়ে থাকলে হয়তো খুব শিগগিরই দেখা মিলতে পারে হিন্দি সিনেমাতেও। সূত্র- এনডিটিভি।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন