বন্ধ হতে পারে ‘তুফান’ সিনেমার প্রদর্শন

  21-06-2024 09:30PM

পিএনএস ডেস্ক:কিছুতেই যেন কাটছে না ‘তুফান’র শনির দশা। চিত্রনায়ক শাকিব খান অভিনীত এবং রায়হান রাফি পরিচালিত সিনেমাটির বিরুদ্ধে অভিযোগের পাল্লা ক্রমান্বয়ে ভারী হচ্ছে। শুটিংয়ের নামে বিদেশে অর্থ পাচার, দৃশ্যপট নকল, গান নকল, অতিরিক্ত রেন্টাল দাবির অভিযোগের পর এবার নতুন অভিযোগে কাঠগড়ায় ‘তুফান’।

সিনেমার একটি দৃশ্যে শাকিবকে কিশোর বয়সে একব্যক্তির গলা কেটে মুণ্ডু হাতে করে নিয়ে যেতে দেখা গেছে। অবাক করা বিষয় হলো সিনেমার এই দৃশ্যটি ব্লার করা হয়নি। এভাবেই সারাদেশে প্রদর্শিত হচ্ছে।

সূত্রের খবর, সেন্সর বোর্ডের পক্ষ থেকে মৌখিকভাবে দৃশ্যটি ব্লার করার কথা বলা হয়েছিল। কিন্তু নিয়মনীতির তোয়াক্কা করেনি ‘তুফান’ সংশ্লিষ্টরা। ভয়ংকর এই দৃশ্যটি প্রদর্শিত হচ্ছে অবাধেই।

তবে জানা গেছে, এরই মধ্যে সেন্সর বোর্ডের কাছে তথ্য গেছে। বিষয়টি তারাও খতিয়ে দেখছে। এমন অবস্থায় মাথা কাটা দৃশ্যটি নিয়ে সিনেমাটির পরিচালককে ডেকে পাঠানো হবে। এমন কী ওই দৃশ্য সংশোধন না করা পর্যন্ত সিনেমার প্রদর্শন বন্ধও হয়ে যেতে পারে।

প্রসঙ্গত, ঈদের দিন অর্থাৎ ১৭ জুন সর্বোচ্চ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তীসহ অনেকেই।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন