সত্যিই কি ২৩৫ কোটি টাকার মালিক শাকিব খান?

  23-06-2024 07:03PM

পিএনএস ডেস্ক: ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। এবার ঈদেও সিনেমা হলে দাপট দেখাচ্ছে তার ছবি। ‘তুফান’ মুক্তির পর থেকে দেশের প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। ছবিটি মুক্তির আগে এর গান ও ট্রেলার দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলেছে। তাই শাকিবকে নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখনই ভারতীয় একটি গণমাধ্যমের দাবি- প্রায় ২০ মিলিয়ন ডলারের মালিক এই নায়ক।

টিভিনাইন বাংলার এক প্রতিবেদনে সম্প্রতি এমনটাই দাবি করা হয়েছে। বলা হয়েছে, সামাজিকমাধ্যমের এক সাইটের দাবি- শাকিব খান মোট ২০ মিলিয়ন ডলারের মালিক। যা ভারতীয় মুদ্রায় ১৬৭ কোটি ২৮ লাখ ৭৮ হাজার রুপি, আর বাংলাদেশি মুদ্রায় ২৩৫ কোটি ৭ লাখ ৮৪ হাজার টাকা।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, শাকিব খানের রয়েছে বেশ কিছু জায়গা সম্পত্তি। সিনেমা ছাড়াও বিভিন্ন ইভেন্ট এবং বিজ্ঞাপন থেকেও বেশ ভালো টাকা আয় করেন তিনি। এছাড়াও নানা ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত এই নায়ক। পাশাপাশি রয়েছে নিজের ব্যবসা।

তাই এখন প্রশ্ন উঠেছে সত্যিই কি শাকিব ২৩৫ কোটি টাকার মালিক? যদিও ভারতীয় সেই গণমাধ্যমের প্রতিবেদনে শাকিব খানের বক্তব্যে তুলে ধরা হয়নি। এছাড়া কোন তথ্যসূত্রের বরাতে নায়কের সম্পত্তি ২৩৫ কোটি টাকা দাবি করা হয়েছে, সেটাও প্রকাশ করেনি।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন