প্রতি সিনেমার জন্য কত পারিশ্রমিক নেন তৃপ্তি দিমরি?

  10-07-2024 07:01PM

পিএনএস ডেস্ক: রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি ন্যাশনাল ক্রাশ হয়ে উঠেছিলেন তৃপ্তি দিমরি। খোলামেলা দৃশ্যে অভিনয় করে ভক্তদের মন জয় করেছিলেন। এবার ভিকির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে উত্তাপ ছাড়াতে দেখা গেল এ অভিনেত্রীকে।

সম্প্রতি ‘ব্যাড নিউজ’ ছবির ‘জান‌ম’ গানটির ভিডিও প্রকাশ্যে আসতেই যেন অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক তৃপ্তি দিমরি একটি ছবির জন্য কত পারিশ্রমিক নেন এবং কোথা থেকে আয় করেন।

অ্যানিম্যাল মুক্তির আগে তৃপ্তি দিমরি একটি ছবির জন্য ২০ থেকে ২৫ লাখ টাকা নিতেন। কিন্তু অ্যানিমাল ছবির জন্য প্রায় ৪০ লাখ টাকা নিয়েছেন।


ভিকির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে উত্তাপ ছড়াচ্ছেন তৃপ্তি
এদিকে অ্যানিমালের সাফল্যের পর তৃপ্তি দিমরি তার পারিশ্রমিক দ্বিগুণ করেছিলেন। এখন একটি ছবির জন্য প্রায় ৮০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

এ অভিনেত্রী ‘ব্যাড নিউজ’ ছবির জন্য প্রায় এতটাই টাকা চার্জ করেছেন। ছবি ছাড়াও তৃপ্তি দিমরি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের ব্রান্ড প্রমোশন এবং এইডস থেকেও প্রচুর টাকা আয় করেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তৃপ্তি দিমরির মোট সম্পত্তির পরিমাণ ২৫ থেকে ৩০ কোটি টাকা। মুম্বাইয়ে এই অভিনেত্রীর নিজস্ব বাড়ি রয়েছে যার মূল্য কোটি টাকা।

প্রসঙ্গত, ‘ব্যাড নিউজ’ ছবির ‘তওবা তওবা’ গানে ভিকি কৌশল যে ‘জলওয়া’ দেখিয়েছেন তাতে অনুরাগীরা তো মুগ্ধ বটেই, পাশাপাশি হৃত্বিক রোশন, সালমান খানরাও অভিনেতার নাচের প্রশংসায় পঞ্চমুখ। আগামী ১৯ জুলাই মুক্তি পাচ্ছে ‘ব্যাড নিউজ’। তার প্রাক্কালেই ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি দিমরির রসায়ন লাইমলাইটে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন