বিজেপিতে যোগ দিলেন বিজয় রাওয়াত

  20-01-2022 11:19AM



পিএনএস ডেস্ক: ভারতের প্রয়াত চিফ অব ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াতের ভাই অবসরপ্রাপ্ত সেনা কর্নেল বিজয় রাওয়াত ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন। বুধবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর ধামীর উপস্থিতিতে যোগ দেন তিনি। বিজেপিতে যোগ দানের পর বিজয় রাওয়াত বলেছেন, বিজেপিতে সামিল হওয়ার সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ।

বিধানসভা ভোটের মুখে এই যোগদান খুবই তাৎপর্যপূর্ণ ঘটনা। বিজয় রাওয়াতের ভাই জেনারেল বিপিন রাওয়াত গত বছর ৮ ডিসেম্বর সস্ত্রীক দুর্ঘটনায় প্রাণ হারান। সামনেই পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন। ভোট হবে উত্তরাখণ্ডেও। তার আগেই দুর্ঘটনায় নিহত বিপিন রাওয়াতের ভাই কর্নেল বিজয় রাওয়াতকে দলে নিয়ে বড় চমক দিলো বিজেপি।

এরআগে সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে বিজয় রাওয়াত জানান, তিনি উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর দৃষ্টিভঙ্গি পছন্দ করেন। কারণ, জেনারেল রাওয়াত যেভাবে ভাবতেন, তা এক্ষেত্রে মিলে যায়। তিনি উত্তরাখণ্ডের মানুষের সেবা করতে চান বলেও জানান বিজয় রাওয়াত।

এদিন বিজয় রাওয়াত পুষ্কর ধামীসহ বিজেপির বেশ কয়েকজন শীর্ষ নেতার উপস্থিতিতে দলে যোগ দিয়েছেন। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী বলেছেন, আজ বিজেপিতে যোগ দিলেন কর্নেল বিজয় রাওয়াত। জাতীয়তাবাদী আদর্শ ও প্রধানমন্ত্রীর কার্যাবলিতে প্রভাবিত হয়ে তিনি বিজেপির সদস্য হলেন। তিনি আসায় বিজেপি শক্তিশালী হবে।


পিএনএস/আনোয়ার





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন