৭৪ বছর বয়সে ৮ বিয়ে করেও সন্তুষ্ট নয় বৃদ্ধ, খুঁজছেন ৯ম পাত্রী

  11-08-2022 06:36PM




পিএনএস ডেস্ক : একা থাকতে ভালো লাগে না। তাই কয়েক বছর পর পরই বিয়ে করেন তিনি। এরই মধ্যে আট বার হয়ে গেছে তার। কিন্তু এখনই থামতে চান না বৃদ্ধ। তিনি ব্রিটেনের বাসিন্দা। নাম তার রন শেফার্ড। বয়স ৭৪ বছর। রন নামে ঐ বৃদ্ধ আবারো নবম বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

জানা যায়, রন পার্কিনসনস-এর রোগী। কিন্তু তাতেও থেমে থাকতে চান না তিনি। বরং তিনি ভালোবাসার পিয়াসী। পাঁচ বছর আগে তার শেষ স্ত্রী ছেড়ে যাওয়ার পর থেকেই অনলাইন ডেটিংয়ের দিকে ঝুঁকেছেন তিনি।

রন শেফার্ড জানান, ২০১৯ সালে অনলাইনেই এক আমেরিকান নারীর সঙ্গে আলাপ হয় তার, মুখোমুখি দেখা হওয়ার আগেই তারা বিয়ের সিদ্ধান্তও নিয়ে নেন। কিন্তু বিয়ের কিছু দিন আগেই পিছিয়ে আসেন তিনি।

তারপর থেকে আর বিয়ের সিদ্ধান্ত নেননি রন। কোভিড আসার পর থেকে তার একাকিত্ব আরো বেড়ে গিয়েছে বলেও জানান রন।

রনের প্রথম বিয়ে ১৯৬৬ সালে। সবচেয়ে বেশি ১৩ বছর একটি সম্পর্কে থেকেছেন তিনি। সবচেয়ে কম ১০ মাস টিকেছে তার একটি সম্পর্ক। তার এ হেন বর্ণময় জীবন নিয়ে তৈরি হতে চলেছে একটি ছবিও। আমেরিকায় সেই ছবি প্রাক-প্রযোজনায় রয়েছে বলে জানিয়েছেন তিনি।

কিন্তু নবম পাত্রীকে কি খুঁজে পাবেন রন? রনের দাবি, নেটমাধ্যমে এক নারীর সঙ্গে নিয়মিত আলাপচারিতা হচ্ছে তার। তবে এখনই নিশ্চিত হওয়ার সময় আসেনি। সূত্র: আনন্দবাজার

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন