অসুস্থ স্বামীকে গান শোনাচ্ছেন বৃদ্ধা স্ত্রী, দাম্পত্য জীবনের দারুণ বন্ধন

  30-09-2022 09:32AM



পিএনএস ডেস্ক : হাসপাতালের বিছানায় শুয়ে আছেন ৭০ বছর বয়সি এক অসুস্থ বৃদ্ধ। তার সামনে বসে গান শোনাচ্ছেন বৃদ্ধা। তাদের দাম্পত্য জীবনের এ এক দারুণ চিহ্ন বহন করছে।

গান গাইতে গাইতে মাঝেমাঝেই স্বামীর মুখে এবং মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। স্বামীও পাল্টা ফিরিয়ে দিচ্ছেন তার ভালোবাসার স্পর্শ। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও।

এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর কয়েক মিনিটে ১.৪ লক্ষ মানুষ এটি দেখে ফেলেছেন।

বিগত কয়েক মাস ধরে বয়সজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন ঐ বৃদ্ধ। প্রতিদিন তাকে দেখতে যেতেন স্ত্রী। তিনিও বয়সের ভারে ন্যুব্জ। তার হাঁটাচলা করতে সমস্যা হয়।

তবু সব কিছু উপেক্ষা করে তিনিই প্রতিদিন স্বামীর সঙ্গে দেখা করতে যেতেন। দুইজনে গল্প করতেন। স্বামীকে নিজের হাতে খাইয়ে দিতেন।

স্ত্রীর কণ্ঠের গান শুনতে পছন্দ করতেন ঐ বৃদ্ধ। তাই হাসপাতালেও স্বামীর মন ভালো রাখতে গান শোনাতেন স্ত্রী। তেমনই একটি দিনের ভিডিও জনপ্রিয় হয়েছে সম্প্রতি। ভিডিওতে দেখা যাচ্ছে, ঐ বৃদ্ধা একটি জনপ্রিয় পর্তুগিজ গান গাইছেন।

স্বামীর হাত তার হাতের মুঠোয়। চোখ স্বামীর চোখে। বৃদ্ধও একদৃষ্টে তাকিয়ে আছেন স্ত্রীয়ের দিকে। প্রেমের কোনো বয়স হয় না। পরস্পরের প্রতি নিবিড় ভালোবাসার প্রকাশ যে কোনো বয়সেই হতে পারে— সেই বার্তাই যেন দিচ্ছে এই ভিডিও।

সূত্র: দ্য হিন্দুস্তান টাইমস এবং আনন্দবাজার

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন