যুক্তরাষ্ট্রে ওয়ালমার্ট স্টোরে গুলি, নিহত ১০

  23-11-2022 07:58PM

পিএনএস ডেস্ক : যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন নিহত হয়েছেন। আহতও হয়েছেন কয়েকজন। স্থানীয় সময় মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চেসাপিক শহরে মার্কিন বহুজাতিক প্রতিষ্ঠান ওয়ালমার্ট-এর একটি স্টোরে এ হামলার ঘটনা ঘটে।

বুধবার (২৩ নভেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স, মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ও নিউইয়র্ক টাইমস।

রয়টার্স বলছে, স্থানীয় সময় মঙ্গলবার রাতে ভার্জিনিয়ার চেসাপিকের ওয়ালমার্টে গোলাগুলির ঘটনায় বেশ কয়েকজনের প্রাণহানি ঘটেছে এবং বন্দুকধারী নিজেও মারা গেছে বলে চেসাপিক সিটি জানিয়েছে।

টুইটারে দেওয়া এক বার্তায় চেসাপিক সিটি জানিয়েছে, ‘শহরের স্যাম সার্কেলের ওয়ালমার্টে গোলাগুলি ও প্রাণহানির ঘটনা নিশ্চিত করেছে চেসাপিক পুলিশ। অভিযুক্ত বন্দুকধারী মারা গেছে।’

অবশ্য বন্দুক হামলায় মৃত ও আহতের সংখ্যা এখনও স্পষ্ট হয়নি। তবে এই ঘটনায় ১০ জনের বেশি মানুষ মারা যায়নি বলে স্থানীয় মিডিয়া আউটলেট ওয়েভি জানিয়েছে।

এদিকে সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস জানিয়েছে, চেসাপিক পুলিশ বিভাগের একজন মুখপাত্র বলেছেন, মঙ্গলবার রাতে চেসাপিক শহরের ওয়ালমার্ট স্টোরের ভেতরে একাধিক লোককে গুলি করে হত্যা করা হয়েছে।


পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন