অনুষ্ঠানে চেয়ার না পাওয়ায় কর্মীদের পাথর ছুড়লেন মন্ত্রী

  25-01-2023 03:26PM



পিএনএস ডেস্ক: ঘটনাটি ভারতের তামিলনাড়ুর। সেখানে দলীয় এক অনুষ্ঠানে বসার জন্য চেয়ার দিতে দেরি করায় নিজ দলের কর্মীদের উদ্দেশ্য করে পাথর ছুঁড়ে মেরেছেন তামিলনাড়ুর দুগ্ধ ও দুগ্ধ উন্নয়ন মন্ত্রী এসএম নাসার। মঙ্গলবার রাজ্যটির তিরুভাল্লুর জেলায় এ ঘটনাটি ঘটে। খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।

এসএম নাসার শুধু মন্ত্রীই নন, ক্ষমতাসীন ডিএমকে দলের নেতাও। কর্মীদের সঙ্গে তার এমন ব্যাবহারের ভিডিওটি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, বিরক্ত মন্ত্রী মাটি থেকে একটি পাথর তুলে দলীয় কর্মীদের দিকে ছুঁড়ে মারছেন। এমনকি চেয়ার পেতে এত সময় নেওয়ায় চিৎকার করতেও দেখা গেছে তাকে। এ সময় নাসারের পেছনে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে হাসতেও দেখা যায়।

এ ঘটনায় বিরোধীরা বলছেন, একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষ ও রাজনীতির প্রতি তার সম্মান থাকা জরুরি। উল্লেখ্য, এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছিলেন স্ট্যালিনের মন্ত্রীসভার এ সদস্য। কেন্দ্রের বিরুদ্ধে কর বাড়ানো নিয়ে তিনি মিথ্যা প্রচার করেন বলে অভিযোগ উঠেছিল। এছাড়াও দলীয় আরেক অনুষ্ঠানে মাইক্রোফোন হাত থেকে পড়ে যাওয়ায় এক কর্মীকে কনুই দিয়ে ধাক্কা মারতেও দেখা গিয়েছিল তাকে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন