দুই ছিনতাইকারীকে জীবন্ত পুড়িয়ে মারল স্থানীয় বাসিন্দারা!

  06-02-2023 01:07AM

পিএনএস ডেস্ক : পাকিস্তানের উত্তর করাচির সেক্টর এল-ওয়ানের বাসিন্দারা দুই জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরে ফেলেছেন। গত শুক্রবার স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে পালানোর চেষ্টা করেছিলেন তারা। জিও টিভির এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

উদ্ধার সূত্র জানিয়েছে, প্রথমে ওই দুজনকে নির্যাতন করেন স্থানীয় বাসিন্দারা। পরে তাদের গায়ে আগুন ধরিয়ে দেন তারা। এতে ঘটনাস্থলেই উভয় অপরাধীর মৃত্যু হয়। পরে নিকটবর্তী হাসপাতালে তাদের মরদেহ স্থানান্তর করা হয়।

এসএসপি সেন্ট্রাল মারুফ উসমান বলেন, সেই ঘটনার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। ইতোমধ্যে দুই ব্যক্তিরই পরিচয় শনাক্ত করা গেছে। এর মধ্যে একজন হলেন মুহাম্মদ ইমরান। আর অপর ব্যক্তি হলেন নাদির হোসেইন।

পুলিশে তথ্য অনুযায়ী, উভয় ব্যক্তির নামে আগে থেকেই অপরাধের রেকর্ড ছিল। নাদিরের বিরুদ্ধে কোরাঙ্গি, মালির ও সেন্ট্রাল জেলায় একাধিক মামলা রয়েছে। আর পশ্চিম জেলায় ইমরানের বিরুদ্ধে অভিযোগ আছে।

পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, জিব্রান নামের এক স্থানীয় ব্যক্তির কাছ থেকে মূল্যবান জিনিসপত্র নিয়ে পালানোর চেষ্টা করছিলেন দুই অপরাধী। এতে ভুক্তভোগী চিৎকার করেন। অদূরে রিকশা স্ট্যান্ডের কাছে অপরাধীদের ধরে ফেলেন দোকানিরা।

বাঁচতে ছিনতাইকারীরা গুলি করার চেষ্টা করেন। তবে পিস্তলের মুখে তা আটকে যায়। পরে দুজনকে ধরে নির্যাতন করেন স্থানীয় নাগরিকরা। একপর্যায়ে উভয়ের গায়ে আগুন জ্বালিয়ে দেন। এরপর তাদের প্রধান রাস্তায় ফেলে দেন তারা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন