আইসক্রিমে মিললো ‌‘মানুষের আঙুল’

  13-06-2024 04:59PM

পিএনএস ডেস্ক: অনলাইনে আইসক্রিম অর্ডার দিয়েছিলেন মুম্বাইয়ের এক ব্যক্তি। কিন্তু সেই আইসক্রিম খেতে গিয়েই বাধে বিপত্তি! দুপুরের খাবারের পর আইসক্রিম খাচ্ছিলেন ওই ব্যক্তি। ঠিক তখনই তার চোখ ছানাবড়া হয়ে যায়। বাদাম মনে করে কামড় দেওয়ার আগেই দেখেলন মানুষের আঙুল। ইতোমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন পেশায় চিকিৎসক ওই ব্যক্তি।

ডা: ওরলেম ব্র্যান্ডন সেরাও নামে ওই চিকিৎসক অনলাইনে 'ইউমো আইসক্রিম' কোম্পানি থেকে 'কোণ আইসক্রিমে'র অর্ডার দিয়েছিলেন। আর সেই আইসক্রিম দেখে কার্যত হতবাক ব্র্যান্ডন।

পরে আইসক্রিমের ছবিটি পোস্টও করেছেন তিনি, যেখানে আইসক্রিমের মধ্যে আঙুল দেখা যাচ্ছে।
২৬ বছর বয়সী ডা. ব্র্যান্ডন জানান 'আমি অনলাইনে ইউমো আইসক্রিম' সংস্থা থেকে তিনটি কোণ আইসক্রিম অর্ডার দিয়েছিলাম। এরমধ্যে একটা ছিল বাটারস্কচ। আমি সেটা অর্ধেক খাওয়ার পর, মুখের মধ্যে একটা শক্ত জিনিস অনুভব করি। আমি ভাবছিলাম এটা হয়তো বাদাম কিংবা চকলেটের টুকরো হতে পারে। এরপর আমি মুখ থেকে বের করে দিয়ে দেখতে চাই বিষয়টা কি।'

কিন্তু এরপর হাতে নিয়ে দেখতেই চক্ষু চড়ক গাছ হয় ওই ব্যক্তির। তিনি জানান 'আমি যেহেতু একজন চিকিৎসক, তাই শরীরের অংশ দেখেই আমি বুঝতে পারি। আমি লক্ষ্য করি আইসক্রিমের গায়ে নখ এবং আঙ্গুলের ছাপ। এটা একটা বুড়ো আঙ্গুলের অনুরূপ। যা দেখে আমি সত্যিই আঘাত পেয়েছি।'

এই ঘটনার পরে আইস ক্রিমটিকে প্যাকেট বন্দী করেন এবং মালাড পুলিশ স্টেশনে ছুটে যান। ইতোমধ্যেই খাদ্যে ভেজাল এবং মানুষের জীবন বিপন্ন করার অভিযোগে ইউমো ব্র্যান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তের জন্য পুলিশের পক্ষ থেকে আইসক্রিমটিকে ফরেনসিক পরীক্ষাগারে এবং আঙুলটিকে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনার পিছনে কোন ষড়যন্ত্র আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন