ছাত্রলীগ নেতা রাজুসহ তিন জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

  17-09-2020 10:04PM

পিএনএস, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজী মামলায় আদালত উপজেলা ছাত্রলীগের সাময়িক বহিষ্কার হওয়া সভাপতি রাজু আহমেদ, ছাত্রলীগ নেতা নয়ন ও তাদের সহযোগী এমরান মুহুরীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে। বৃহস্পতিবার দুপুরে নওগাঁর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্ট-৩ এর বিচারক এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বুধবার থানা পুলিশ তাদেরকে কোর্টে হাজির করে প্রত্যেকের সাত দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক আসামীদের জেল হাজতে পাঠানোর আদেশ দিয়ে বৃহস্পতিবার রিমান্ড শুনানীর দিন ধার্য করেছিলেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মহাদেবপুর থানার এসআই আবু রায়হান জানান, তাদেরকে রিমান্ডে নেয়ার জন্য বিকেলে তিনি নওগাঁ জেলা কারাগারে যান।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় তারা উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার আরএফএল ভিগো শোরুমের স্বত্তাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে ৪০ হাজার টাকা চাঁদা দাবী করে তুলে নিয়ে যায় এবং ক্যাশ থেকে নগদ দেড় লাখ টাকা, একটি স্মার্টফোন ও একটি মোটরসাইকেল লুট করে নিয়ে যায় বলে পরদিন মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার খবর বিভিন্ন মিডিয়ায় প্রকাশ হলে ও মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে উর্ধতন মহলে তোলপাড় শুরু হয়। মঙ্গলবার সকাল থেকে ইলেক্ট্রনিক মিডিয়ায় রাজু স্থানীয় এমপির কাছে রয়েছে এমন বক্তব্য প্রচার হতে থাকলে সন্ধ্যায় রাজু, নয়ন ও এমরানকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়।

এসআই রায়হান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও মোবাইলফোন ট্র্যাকিং করে তার নেতৃত্বে এএসআই মনির, এএসআই তামজিদ, কনস্টেবল অশোক ও কনস্টেবল নাসির ঢাকা গিয়ে দক্ষিণখান থানা পুলিশের সহযোগিতায় আসকোনা এলাকা থেকে তাদেরকে আটক করেন।

ইতিমধ্যে নওগাঁ জেলা ছাত্রলীগ রাজুকে তার পদ থেকে সাময়িক বহিষ্কার করেছে এবং সিনিয়র সহ সভাপতি মাহবুব মোর্শেদকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দিয়েছে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন