টিকটক হৃদয়ের ৫ সহযোগী রিমান্ডে

  06-07-2021 06:37PM

পিএনএস ডেস্ক : রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা প্রেমিক যুগলকে ব্ল্যাকমেইলকারী অনিক হাসান ওরফে হিরো অনিকসহ পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অন্যতরা হলো—শহিদুল ইসলাম অ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, সোহাগ হোসেন আরিফ ও মোহাম্মদ হিরো। তারা ভারতে বাংলাদেশি তরুণীকে পাচার ও নির্যাতনের ঘটনায় জড়িত টিকটক হৃদয়ের সহযোগী।

মঙ্গলবার (৬ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম শুনানি শেষে তাদের রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

এর আগে হাতিরঝিল থানা পুলিশ আসামিদের আদালতে হাজির করে। অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির মামলায় অনিক হাসানের সাত দিন করে ১৪ দিন এবং অপর চার আসামির ডাকাতির প্রস্তুতির মামলায় সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করা হয়।

অস্ত্র মামলায় অনিক হাসানের তিন দিন এবং ডাকাতির প্রস্তুতির মামলায় এক দিন রিমান্ড মঞ্জুর করেন আদালত। ডাকাতির প্রস্তুতির মামলায় অপর চার আসামির এক দিন করে রিমান্ডে পাঠানোর আদেশ দেওয়া হয়।

গত ৫ জুলাই হাতিরঝিল এলাকা থেকে উল্লিখিত পাঁচজনকে আটক করে র্যা ব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, পাঁচটি ধারোলো অস্ত্র এবং ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জানা যায়, ব্ল্যাকমেইলের শিকার হওয়া এক প্রেমিক যুগলের অভিযোগ পেয়ে র্যা বের গোয়েন্দা দল মাঠে নামে। র্যায়ব জানতে পারে, অনিক হাসান ওরফে হিরো অনিক কিশোর অবস্থাতেই অপরাধে জড়িয়ে পড়ে। রাজধানীর মগবাজার, হাতিরঝিল এলাকায় ছিল তার রাজত্ব। মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার, ছিনতাই প্রভৃতি অপরাধে জড়িত সে। তার দলে আছে ২০-২৫ জন সদস্য। অনিকের বিরুদ্ধে নয়টি মামলা আছে।

পিএনএস/এসআইআর



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন