পল্লবী থানার মামলায় হেলেনার ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

  31-07-2021 10:29PM

পিএনএস ডেস্ক: রাজধানীর পল্লবী থানায় দায়ের করা ডাক ও টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

শনিবার (৩১ জুলাই) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) ইয়ামিন কবির এ আবেদন করেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

সূত্রটি জানায়, যেহেতু আসামি হেলেনা জাহাঙ্গীর গুলশান থানার ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ডে রয়েছেন। সেহেতু তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে ওই দিন ডাক ও টেলিযোগাযোগ আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখানোসহ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে শুক্রবার (৩০ জুলাই) হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার পর হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাসভবনে অভিযান শুরু করে র‍্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযানের পর তাকে আটক করা হয় এবং তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ ও বন্যপ্রাণীর চামড়া জব্দ করা হয়। এ ঘটনায় শুক্রবার (৩০ জুলাই) রাজধানীর গুলশান থানায় র‌্যাব বাদী হয়ে ২টি মামলা দায়ের করে। এরপর আজ (শনিবার) পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন এর ৩৫, ৫৫, ৭৩ ধারায় আরেকটি মামলা দায়ের করে র‌্যাব।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন