রাজশাহীতে ক্যানসার আক্রান্ত বিচারকের মৃত্যু

  02-01-2022 03:15AM

পিএনএস ডেস্ক : ক্যানসারে আক্রান্ত হয়ে রাজশাহীর যুগ্ম মহানগর দায়রা জজ (দ্বিতীয় আদালতের বিচারক) মোছা. মোত্তাহিদা হোসেন (৪০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোত্তাহিদা হোসেনের গ্রামের বাড়ি বগুড়ায়। তিনি দুই ছেলে সন্তানের জননী। তার স্বামী একজন প্রকৌশলী।

দীর্ঘদিন ধরে তিনি ক্যানসারের সঙ্গে লড়ছিলেন। রাজশাহীর চিড়িয়াখানা সংলগ্ন এলাকায় তিনি একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

শুক্রবার সকালে বাসায় তার শারীরীক অবস্থার অবনতি হলে খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। এর কিছুক্ষণ পর তিনি মারা যান।

এদিকে, শুক্রবার বাদ জুমা রাজশাহীর আদালত প্রাঙ্গণে বিচারক মোত্তাহিদা হোসেনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাজশাহীর সব আদালতের বিচারক, কর্মকর্তা-কর্মচারী এবং আইনজীবীরা অংশ নেন।

পরে বিচারক মোত্তাহিদা হোসেনের মরদেহ বগুড়ায় গ্রামের বাড়িতে নেওয়া হয়। সেখানে জানাজা শেষে তার দাফন সম্পন্ন করা হয়।

প্রধান বিচারপতি ও আইনমন্ত্রীর শোক

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী রাজশাহীর যুগ্ম মহানগর দায়রা জজ মোত্তাহিদা হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।

এদিকে, মোত্তাহিদা হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। এক শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অন্যদিকে বিচারক মোত্তাহিদার মৃত্যুতে শোক জানিয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার। এছাড়া বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ এ এইচ এম হাবিবুর রহমান ভুঁইয়াও শোক প্রকাশ করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন