'মাতাল' হয়ে গাড়ি ড্রাইভ, নর্থ সাউথের সেই তরুণ-তরুণীর জামিন

  24-04-2023 11:25PM

পিএনএস ডেস্ক : মদ খেয়ে রাস্তায় মাতলামির অভিযোগে রাজধানীর রামপুরা থানার মাদকের মামলায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেই তরুণ ও তরুণী জামিন পেয়েছেন।

সোমবার (২৪ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম মেহেদী হাসানের আদালত শুনানি শেষে এ জামিন মঞ্জুর করেন।

এদিন দুই আসামিকে আদালতে হাজির করা হয়। এ সময় তাদের কারাগারে পাঠানোর আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপর দিকে আসামিপক্ষ থেকে জামিনের আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত ৫০০ টাকা মুচলেকায় তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, গত ২৩ এপ্রিল রাত ৮টায় যখন রামপুরা এলাকায় ঘটনাটি ঘটে, তখন তারা অতিরিক্ত মদ পান করেছিলেন। ফলে তারা একটি মোটরসাইকেল ও একটি রিকশাকে ধাক্কা দেন। পরে সেখান থেকে তারা দ্রুত যাওয়ার চেষ্টা চালান। কিন্তু মোটরসাইকেলের চালক তাদের পিছু নেন। এক পর্যায়ে মালিবাগ সিগন্যালে তাদের বহনকারী গাড়িটি থামলে লোকজন তাদের আটকে ফেলে।

ওই সময় ড্রাইভিং সিটে চুপচাপ বসেছিলেন তরুণ চালক। তার পাশের আসনে পা রাখার জায়গায় অচেতন হয়ে পড়েছিলেন এক তরুণী। সেই তরুণীর ছিল না কোনও সাড়াশব্দ। পরে ওই গাড়িসহ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। কিন্তু ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর ওই তরুণী হঠাৎ চিৎকার চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে পুলিশ ও চিকিৎসককে গালাগালি করতে থাকেন। চিকিৎসক যখন তাদের স্টমাক ওয়াশ করতে বলেন, তখন শুরু হয় প্রবল মাতলামি। কিছুতেই স্টমাক ওয়াশ করবেন না তারা। এ সময় ঢামেকের জরুরি বিভাগের টিকিটও ছিঁড়ে ফেলেন তারা। তাদেরকে নিয়ে আসা পুলিশ ও আনসারদের অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন। এক পর্যায়ে মাটিতে পড়ে গড়াগড়ি খান ওই তরুণী।

এভাবে ৩ ঘণ্টা পেরিয়ে যাবার পর অবস্থা বেগতিক দেখে ঢামেকের পুলিশ ফাঁড়ির সহ-ইনচার্জ মাসুদ মিয়া শাহবাগ থানা পুলিশকে সংবাদ দেন। পরে রামপুরা থানার নারী পুলিশ এসে তাদেরকে থানায় নিয়ে যান। এ ঘটনায় রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) সজল সাহা বাদী হয়ে মামলা করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন