ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের বিরুদ্ধে সমন জারি

  24-02-2024 01:04AM


পিএনএস ডেস্ক: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী (চেয়ারম্যান) শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণা ও গ্রাহক হয়রানির মামলায় সিরাজগঞ্জে সমন জারি করেছেন আদালত।

প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগ এনে ২০২১ সালের ২৫ আগস্ট বাদী হয়ে মামলাটি করেছিলেন জেলার কামারখন্দ উপজেলার রাজ নামের এক যুবক।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বাদীপক্ষের আইনজীবী মঞ্জরুল ইসলাম সোহাগ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কামারখন্দ থানা আমলি আদালতের বিচারক আলমগীর হোসেন পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে তাদের সশরীরে আদালতে হাজির হতে এ সমন জারি করেন।

মামলা সূত্রে জানা যায়, কামারখন্দ উপজেলার বাসিন্দা রাজ ইভ্যালি থেকে ২০২১ সালের ৪ মে কিছু ইলেকট্রিক পণ্যের ক্রয়াদেশ দেন। পরে ইভ্যালির নিয়ম অনুযায়ী ক্রয়াদেশের ৭-৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য সরবরাহ করার কথা থাকলেও তা ডেলিভারি দেওয়া হয়নি। এমন প্রতারণার শিকার হয়ে ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করেন তিনি। পরে আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জের ওপর দায়িত্ব দেন।

আদালতের এ আদেশের পরিপ্রেক্ষিতে পিবিআই সিরাজগঞ্জ মোহাম্মদ রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে বাদীর আনীত অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন