স্বামীর সঙ্গে উচ্চতার পার্থক্য দেড় ফুট, বেশি অসুবিধা হয় কোন কাজে?

  27-10-2022 04:05PM



পিএনএস ডেস্ক : স্বামী প্রায় সাড়ে ছয় ফুট লম্বা। স্ত্রী চার ফুট দশ ইঞ্চি। স্বামীর সঙ্গে উচ্চতার পার্থক্য দেড় ফুটেরও বেশি। স্বামীর ড্যানি এবং স্ত্রীর নাম বেথানি কাসাউরাং। তাদের উচ্চতার এ হেন তারতম্য থাকায় অনেকেই ছুড়ে দেন কটাক্ষও। তবুও সম্পর্কের মাঝে নেই কোনো উচ্চ-নিচ বিভেদ। জানালেন এক টিকটক তারকা।

বেথানি কাসাউরাং নামের ঐ নারী রীতিমতো ভিডিও করে জানিয়েছেন, তাদের কী কী ঝক্কি পোহাতে হয় উচ্চতার পার্থক্যের জন্য।

বেথানির দাবি, তার স্বামীর পোশাক মাপে এতোই বড় যে, সেগুলোর মধ্যে তার আকারের দুই জন স্বচ্ছন্দে ঢুকে যেতে পারেন। কাজেই একে অপরের কোনো পোশাক পরতে পারেন না তারা।

দৈনন্দিন জীবনে আরো বেশ কিছু বিড়ম্বনার কথা জানিয়েছেন তরুণী। সাধারণত, স্বামী যে কোনো জিনিসই সবচেয়ে উপরের তাকে রাখেন। ফলে সে সব নামাতে মাঝেমধ্যেই ঝামেলায় পড়েন তিনি।

দুই জনে যখন গাড়ি করে কোথাও যান, তখনো বেশ অসুবিধায় পড়তে হয়। কারণ বসার আসন স্টিয়ারিংয়ের থেকে বেশি দূরে থাকলে নাগাল পান না বেথানি। আবার আসন যদি স্টিয়ারিংয়ের কাছে থাকে, তবে ড্যানির পা যায় আটকে।

ভিডিওতে স্বামীর জুতা হাতে নিয়ে বেথানি দেখান, কত বড় ড্যানির পা। সেই জুতাতে কখনো কখনো হোঁচট খেয়ে পড়ে যাওয়ার উপক্রম হয় বলেও দাবি তার।

তবে এতো কিছুর পরেও বিষয়গুলোকে সমস্যা হিসেবে দেখতে নারাজ তরুণী। বরং এই জিনিসগুলো তাদের দৈনন্দিন জীবনে নতুন নতুন হাসির খোরাক সরবরাহ করে বলে দাবি করেন তিনি।

প্রকাশের সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ভিডিওটি। নেটিজেনরা অনেকেই নিজেদের সঙ্গে বিষয়টির মিল খুঁজে পেয়েছেন, কারও মনে প্রশ্ন জেগেছে, প্রেমের ক্ষেত্রে কী অসুবিধা হয় কোনো?

বেথানি সাফ জানিয়েছেন, তা অন্য কাউকে বলবেন না। সূত্র: আনন্দবাজার

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন