প্রযোজক রাজের বিরুদ্ধে মাদক মামলা

  05-08-2021 08:11PM

পিএনএস ডেস্ক : চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে একটি মামলা করেছে র‌্যাব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলটি করেছে। মামলায় দুই নম্বর আসামি করা হয়েছে রাজের সহযোগী সবুজ আলীকে।

বৃহস্পতিবার বিকালে ডিএমপির বনানী থানায় মামলাটি করা হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি ইমরান খান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।


র‌্যাব জানায়, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণি, ২৪(খ)/ ৩৬ (১) এর সারণি ও ১০ (ক)/৪১ ধারায় একটি মামলা করা হয়েছে। মামলার নস্বর-৬. তারিখ- ০৫/০৮/২০২১।

এর আগে নজরুল ইসলাম রাজ ও তার সহযোগীকে বিকাল পাঁচটা ১৫ মিনিটে র‌্যাব সদরদপ্তর থেকে বনানী থানার পথে নেওয়া হয়। পাঁচটা ৩৫ মিনিটে র‌্যাবের গাড়িটি থানায় পৌঁছায়। পরে আলামতসহ রাজ ও তার সহযোগীকে থানা হেফাজতে দেওয়া হয়। এরপরই থানায় মামলা এজাহারভুক্ত হয়।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে মদ ও সিসা সরঞ্জামসহ চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলামকে আটক করে র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়। রাত ১০টা ৪০ মিনিটে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত হাইচে তাকে বনানীর বাসা থেকে বের করা হয়। এর আগে রাত আটটা থেকে দুই ঘন্টাব্যাপী চলে এই অভিযান। অভিযানে বিপুল মাদক, বিকৃত যৌনাচার সরঞ্জাম উদ্ধার করা হয়। এরপর তাকে আটক দেখানো হয়।

রাজের বাসায় অভিযানে বিপুল মদ, বিয়ার, সিসা সরঞ্জাম ও বিকৃত যৌনচারের সরঞ্জাম পাওয়া যায়। প্রযোজক রাজ একটি রুমে খাট বসিয়ে এসব সরঞ্জাম রেখেছিলেন। যেখানে বিকৃত যৌনাচারে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের' একটি কক্ষ বা বিশেষ বিছানা বলে জানিয়েছে এলিট ফোর্সটি।
পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন