ছাত্রীর সঙ্গে অশোভন আচরণ: রাইদার ৫০টি বাস আটক করল শিক্ষার্থীরা

  29-11-2021 06:19PM

পিএনএস ডেস্ক: জ্বালানি তেলের দাম বাড়ার পর সরকারের পক্ষ থেকে বাস ভাড়া বাড়ানোরও ঘোষণা দেয়া হয়। এরপর থেকেই পরিবহনে হাফ ভাড়া নিয়ে শ্রমিকদের সঙ্গে শিক্ষার্থীদের দ্বন্দ্ব বেড়েই চলেছে। সাম্প্রতিক সময়ে এসব ঘটনা গণমাধ্যমেও উঠে এসেছে।

এর মধ্যেই রাজধানীর আফতাব নগরের ঢাকা ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রীকে রাইদা পরিবহনের একটি বাস থেকে অশোভনভাবে নামিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এতে প্রতিষ্ঠানটির বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রাইদা পরিবহনের ৫০টি বাস রামপুরা বাংলাদেশ টেলিভিশন ভবনের সামনের রাস্তায় আটক করে।

এ বিষয়ে সোমবার (২৯ নভেম্বর) রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুপুরে ইম্পিরিয়াল কলেজের এক ছাত্রী মুগদা এলাকা থেকে করোনার টিকা নিয়ে রাইদা পরিবহনের একটি বাসে করে বাসায় ফিরছিলেন। তবে তিনি ইউনিফর্ম পরা ছিলেন না। রামপুরা পুলিশ বক্সের সামনে বাস থেকে নামার সময় ওই বাসের হেলপার তাকে অশোভন আচরণ করেন।

এর আগে থেকেই ওই এলাকায় কিছু শিক্ষার্থী আন্দোলন করে আসছিলেন। পরে বিষয়টি ওই ছাত্রী তার কলেজের শিক্ষার্থীদের জানালে তারা রাইদা পরিবহনের ৫০টি বাস আটকে দেন।

তিনি আরও বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম। সেখানে অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি। পরে রাইদা পরিবহনের মালিকরা এসে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বাসের চাবি নিয়ে গেছেন।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন