৫ ঘণ্টা পর সরানো হলো সেই গার্ডার

  15-08-2022 11:12PM

পিএনএস ডেস্ক : রাজধানীর উত্তরায় দুর্ঘটনার ৫ ঘণ্টা পর সরানো হয়েছে সেই গার্ডারটি। সোমবার (১৫ আগস্ট) রাত ৯টায় ক্রেন দিয়ে গার্ডারটি সরানো হয়। এ সময় সেখানে বিভিন্ন বাহিনীর ইঞ্জিনিয়ার ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঘটনাস্থলে দেখা যায়, গার্ডারটি সরানোর জন্য ক্রেনের নতুন একজন চালক আনা হয়। সেই চালক এসে গার্ডারটি সরান। বিকেলে যে ক্রেন চালক গার্ডারটি ওঠানামার কাজ করছিলেন তিনি দুর্ঘটনার পরপর পালিয়ে যান।

এর আগে বিকেলে রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচজন নিহত হন। আহত হয়েছেন দুইজন।

প্রাইভেটকারে একই পরিবারের সাত সদস্য ছিলেন। নিহতরা হলেন- রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), ঝরনার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। শুধু বেঁচে গেছেন হৃদয় ও রিয়া মনি নামের নবদম্পতি। তাদের গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

সোমবার বিকেল ৪টা ২০ মিনিটের উত্তরা জসীম উদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটলেও সন্ধ্যা সোয়া ৭টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়। গার্ডারের নিচে প্রাইভেটকার চাপা থাকায় মরদেহ বের করা সম্ভব হচ্ছিল না। পরে গার্ডার সরিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন