তৃতীয়বার করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী

  04-10-2022 11:29PM

পিএনএস ডেস্ক : চিত্রনায়ক জায়েদ খান তার চিরাচরিত খোলস থেকে বেরিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও এফডিসির বিভিন্ন কর্মকাণ্ডে তাকে নিয়মিত দেখা গেলেও এখন নিজ জন্মভূমি পিরোজপুরে সমাজ সেবামূলক কর্মকাণ্ড ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।

সোমবার (৩ অক্টোবর) পিরোজপুরের নেছারাবাদের একটি শারদীয় দুর্গাপূজার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন জায়েদ খান। আর তাকে দেখতে প্রায় ৩০ হাজার মানুষ উপস্থিত হন। নিজের জেলার একজন অভিনেতাকে কাছে দেখার সুযোগ স্থানীয়রা হারাতে চাননি বলে জানিয়েছে পূজা কমিটি।

এ বিষয়ে জায়েদ খান বলেন, পূজার আয়োজনে যাব শুনে ৩০ হাজার মানুষ উপস্থিত হয়েছিলেন। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে এই মানুষগুলো আমাকে দেখতে এসেছিলেন।

কৃতজ্ঞতা প্রকাশ করে জায়েদ খান বলেন, এখানকার মানুষ আমাকে ভালোবাসেন। গত রাতে সারা দেশেই প্রচণ্ড বৃষ্টি ছিল। আর নদীবিধৌত পিরোজপুরে সেটার মাত্রা একটু বেশিই ছিল, এসব উপেক্ষা করে বিশাল সংখ্যক মানুষ আমাকে একনজর দেখতে আসেন। এজন্য নিজেকে ধন্য মনে করছি, একই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জায়েদ খান এই মুহূর্তে নিজের জন্মস্থান পিরোজপুরে অবস্থান করছেন। সেখানে নিজের প্রতিষ্ঠিত সংগঠন সাপোর্টের নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। বুধবার (৫ অক্টোবর) একটি মেডিক্যাল ক্যাম্পে অংশ নেবেন তিনি।

এদিকে নিজ জেলা পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন জায়েদ খান। মানবকল্যাণ সংস্থা সাপোর্টের আয়োজনে জেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করছেন জায়েদ খান।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন