বিয়ের ৩ মাসের মাথায় লাশ হলো মিতু

  19-11-2022 03:29AM

পিএনএস ডেস্ক: বিয়ের তিন মাসের মাথায় মিতু ফকির (২৫) অ্যাডভোকেট নামের এক অ্যাডভোকেটের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতে রাজধানীর শ্যামপুর থানার করিমুল্লাহ বাগ ইস্টার্ন হাউজিং থেকে দিকে মিতুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাত সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান জানান, খবর পেয়ে শ্যামপুর থানার ইস্টার্ন হাউজিংয়ের পাঁচ তলার একটি বাসা থেকে ওই অ্যাডভোকেটের ঝুলন্ত লাশ উদ্ধার করি। পরে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় তার স্বামী মিরাজকে আটক করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তার স্বামী জানিয়েছেন, বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এই ঘটনায় তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসআই মো. হাসান বলেন, মিতু একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে লেখাপড়া করেছেন। তারা স্বামী-স্ত্রী দুজনেই অ্যাডভোকেট ছিলেন। নিহতের বাড়ি মাদারীপুর জেলায়। মিতুর বাবা-মা মাদারীপুর থেকে ঢাকা আসছেন। তাদের অভিযোগের ভিত্তিতেই নিহতের স্বামী মিরাজকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের বাবা-মা আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন