দেশবাসীর উদ্দেশে খোলা চিঠিতে যা বললেন আরাভ খান

  21-03-2023 12:55AM

পিএনএস ডেস্ক : বর্তমানে টক অব দ্য কান্ট্রি স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খান। সম্প্রতি দুবাইয়ে তারকাদের দিয়ে ‘আরাভ জুয়েলারি’ উদ্বোধন করাতে গিয়ে আলোচনা আসেন তিনি। চার বছর আগে ঢাকার গুলশানে পুলিশ পরিদর্শক মামুন ইমরান হত্যাকাণ্ডের অন্যতম আসামি এই আরাভ খান। তাকে নিয়ে চলছে এখন চুলচেরা বিশ্লেষণ, আলোচনা-সমালোচনা ও জল্পনা-কল্পনা।

এমন অবস্থায় দুবাই থেকে দেশবাসীর প্রতি ক্ষমা চেয়ে খোলা চিঠি লিখেছেন আরাভ খান। ‘খোলা চিঠি বাংলাদেশ’ শিরোনামের সেই চিঠিটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

‘আসসালামু আলাইকুম। আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং সর্বদাই আমার দোয়া থাকবে আপনাদের উপর। আপনারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছেন আমি বাঁচি আর না বাঁচি এ কথা আমার মনে থাকবে। জানি না আমার জীবনে আমি জেনে না জেনে যে ভুলগুলো করেছি আপনারা যারা আমার পাড়া প্রতিবেশী এবং আমাকে যারা চিনেন যাদের সঙ্গে আমার কোনো অন্যায় হয়ে থাকে তারা আমাকে মাফ করে দিবেন। দেশবাসীর কাছে আমি ক্ষমাপ্রার্থী।

আমি যদি কোনো ভুল করে থাকি আপনারা আমাকে মাফ করে দিবেন। আমি জানি না কাল আমার সঙ্গে কি হবে কিন্তু আমি চাই ন্যায্য বিচার সেটা হয়তোবা সম্ভব না। যাইহোক আল্লাহ একজন আছে এই বিচার আমি আল্লাহর কাছে ছেড়ে দিলাম।

সম্প্রতি দুবাইয়ে নিজের স্বর্ণের দোকান উদ্বোধন করাতে শাকিব আল হাসান এবং হিরো আলমকে নিয়ে যাওয়ায় আরাভ খান যে পুলিশ হত্যা মামলার আসামি তা প্রকাশ্যে আসে। এ নিয়ে তোলপাড় শুরু হয়। তাকে ফেরাতে ইন্টারপোলের সহায়তা চাওয়া হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন