দুই বাসের হুড়োহুড়িতে প্রাণ গেল বিসিএসে সুপারিশপ্রাপ্ত রুবেলের

  07-12-2023 07:28PM

পিএনএস ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের ৪০ ব্যাচের সাবেক শিক্ষার্থী এবং ৪১তম বিসিএসে (শিক্ষা) সুপারিশপ্রাপ্ত মোহাম্মদ রুবেল পারভেজ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। বৃহস্পতিবার সকালের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই বাস স্টেশনে দুই বাসের রেষারেষিতে ঘটনাস্থলেই মারা যায় রুবেল।

নিহত রুবেল পারভেজের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায়। তার স্ত্রী ফারজানা, মেয়ে ফারিহা আর মাকে নিয়ে ধামরাইয়ে ভাড়া বাসায় থাকতেন। রুবেল মানিকগঞ্জে একটি বেসরকারি ব্যাংকের এমটিও পদে কর্মরত ছিলেন।

সাভার হাইওয়ে থানা পরিদর্শক (তদন্ত) শেখ আবু হাসান বলেন, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা বাস স্টেশনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন রুবেল। এ সময় ঢাকাগামী একটি পরিবহনের দুই বাস রেষারেষি করে একে অপরকে ওভারটেক করার চেষ্টা করলে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাবির সাবেক শিক্ষার্থী রুবেল মারা যান।

জাবি শিক্ষার্থী রুবেলের মৃত্যুর ঘটনা মেনে নিতে পারছেন না তার সহকর্মী, বন্ধুবান্ধব ও বিভাগের শিক্ষার্থীরা। এ ঘটনায় তাৎক্ষণিক সকাল সাড়ে ৯টা থেকে জাবির প্রধান ফটক সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে ওই পরিবহনের বাস আটক করতে শুরু করেন তারা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৮টি বাস আটক করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে রুবেলের বন্ধু তৌহিদুল ইসলাম বলেন, এসএসসি পাসের পর পরই ওর বাবা মারা যায়। কলেজ জীবন থেকেই ধামরাইয়ে ভাড়া বাসায় থাকত। ধামরাই সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছে। অনেক সংগ্রাম করেছে সে। এখন বিসিএসে সুপারিশপ্রাপ্ত হয়েও নিজের পরিবারের জন্য সে কিছু করতে পারিনি। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

পিএনএস/সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন