সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার

  19-06-2024 11:23PM

পিএনএস ডেস্ক:সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বুধবার সাভার ও কুমিল্লা এরিয়া পরিদর্শন করেন। সেনাবাহিনী প্রধান সাভার ও কুমিল্লা এরিয়ার সকল পদবির সেনাসদস্যদের উদ্দেশ্যে বিদায়ী দরবার গ্রহণ করেন এবং মতবিনিময় করেন।

একই সময়ে সিলেট সেনানিবাসে কর্মরত সেনাসদস্যরা ভিডিও টেলি কনফারেন্সিংয়ের (ভিটিসি) মাধ্যমে সাভার সেনানিবাসের সাথে যুক্ত থেকে দরবারে অংশগ্রহণ করেন। এছাড়া, তিনি পরিদর্শনকালে সাভার ডিওএইচএস এলাকায় একটি মসজিদের শুভ উদ্বোধন করেন এবং কুমিল্লায় নবনির্মিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (বিএইউএসটি) উদ্বোধন করেন।

সেনাবাহিনী প্রধান তার বিদায়ী দরবারে প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‌‘মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি আধুনিক এবং চৌকস বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।’

এছাড়া, তিনি দায়িত্ব পালনকালে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন।

পরবর্তীতে, সেনাবাহিনী প্রধানকে ৯ ও ৩৩ পদাতিক ডিভিশনের পক্ষ হতে সামরিক রীতিতে বিদায় জানানো হয়।

বিদায়ী অনুষ্ঠানে সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ, সাভার ও কুমিল্লা সেনানিবাসের সকল পদবির কর্মকর্তা, জেসিও, অন্যান্য পদবির সেনাসদস্য এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন