পল্টনে রাস্তার মাঝের আইল্যান্ডে ঘুমন্ত যুবককে পিষে মারল ট্রাক

  20-06-2024 12:30PM



পিএনএস ডেস্ক: রাজধানীর পল্টন মোড়ে নিয়ন্ত্রণ হারানো এক ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক যুবকের। দুর্ঘটনাকালে রাস্তার মাঝে আইল্যান্ডে শুয়ে ঘুমাচ্ছিলেন তিনি। এখন পর্যন্ত নাম-পরিচয় জানা যায়নি তার। ইতোমধ্যে ঘাতক ট্রাক ও এর চালককে হেফাজতে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

বিষয়টি নিশ্চিত করেন পল্টন থানার উপ পরিদর্শক (এস আই) মো. শাহ আব্দুল আজিজ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান, তিনি আর বেঁচে নেই। নিহতের বয়স আনুমানিক ৩২।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, অজ্ঞাত ওই যুবকটি রাস্তার মাঝে আইল্যান্ডে ঘুমিয়ে ছিলেন। আজ ভোরের দিকে দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপরে উঠে গেলে তার নিচে পিষ্ট হন তিনি। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। প্রযুক্তির সহায়তায় তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

তিনি আরও জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন