হতাশা থেকে অসংলগ্ন কথাবার্তা বলছে বিএনপি: হানিফ

  24-10-2020 05:20PM

পিএনএস ডেস্ক: মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের উদ্ধৃতি দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির এখন এতই দৈন্যদশা যে, বিএনপি করে শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাচ্ছে না। নিজেদের কর্মকাণ্ডের কারণে তারা সমাজে এতই অগ্রহণযোগ্য ও এতটাই ঘৃণিত হয়েছে যে, মানুষ তাদের সাথে কোন সর্ম্পকই স্থাপন করতে চায় না। এর জন্য তারা চরম হতাশা থেকে নানান সময়ে অসংলগ্ন কথাবার্তা বলছে।

শনিবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোটারি ক্লাবের আয়োজনে করোনা রোগীদের জন্য আইসিইউ ইউনিটের ক্ষমতা বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ে হানিফ বলেন, কোন সিন্ডিকেটের কাছে সরকার জিম্মি হয়নি। সরকার কঠোর অবস্থানে আছে। এই সরকার জনগণের সরকার, জনগণের জন্য যখন যা করার তাই করছে।

হানিফ বলেন, আওয়ামী লীগ কখনই দলীয় পদ কেনাবেচার রাজনীতি করে না। এই অভ্যাস আওয়ামী লীগের নেই, এটা বিএনপির কাজ। এই অভ্যাস বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান করেছিলেন। উনি যখন দল গঠন করেছিলেন তখন বিভিন্ন দল ভেঙে তার দলে যোগদান করানোর জন্য টাকা দিয়ে কেনাবেচা করেছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, রোটারিয়ান অজয় সুরেকা, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার নুরুন-নাহার বেগম ও জেলা বিএমএ’র সভাপতি ডাক্তার মুস্তানজিদ প্রমুখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন