৪৫ জেলায় বিএনপির করোনা হেলথ সেন্টার

  17-07-2021 01:03AM

পিএনএস ডেস্ক: সারাদেশে ৪৫টি জেলা করোনা হেলথ সেন্টার খুলেছে জাতীয়তাবাদী দল বিএনপি। শুক্রবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিএনপির করোনা ভাইরাস সংক্রমণ পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি, আমরা দলের পক্ষ থেকে জনগণকে স্বাস্থ্যসেবা দেবো। আমরা প্রতিটা জেলায় দলের কার্যালয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশনের (ড্যাব) সহযোগিতায় করোনা হেল্প সেন্টার খুলেছি। এই পর্যন্ত আমরা ৪৫টি জেলায় সেন্টার খুলে ফেলেছি।

টুকু জানান, আজকে ময়মনসিংহ উত্তর-দক্ষিণ, চট্টগ্রাম উত্তর-দক্ষিণ, ফরিদপুর, চাঁদপুর, কুমিল্লা, সুনামগঞ্জ, ঝালকাঠি, নরসিংদী, গোপালগঞ্জে হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে। সব মিলিয়ে আমাদের ৫৩টা হয়ে যাবে।

‘আশা করি যে, আগামী ঈদের আগেই বাকি জেলাগুলোতে শেষ করতে পারবো। দেশের বৃহত্তম রাজনৈতিক দল হিসেবে আমরা জনগণের পাশে থাকবো।’

তিনি অভিযোগ করেন, গত ১৪ জুলাই বরগুনা হেল্প সেন্টার আমরা খুলেছিলাম। কিন্তু বৃহস্পতিবার পুলিশ গিয়ে আমাদের সেই কেন্দ্রটি বন্ধ করে দিয়েছে। বলেছে যে, বিএনপির সাহায্য সেবা লাগবে না।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, জেলার হেল্প সেন্টারগুলো থেকে অ্যাম্বুলেন্স সেবা, অক্সিজেন বাসায় পৌঁছানোর ব্যবস্থাও থাকবে। বিভিন্ন অ্যাপসের মাধ্যমে জনগণ স্বাস্থ্য-চিকিৎসা সেবা, ঔষধ সরবারহসহ বিভিন্ন সেবা পাবেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন