ত্রুটি ভুলে আন্দোলনের প্রস্তুতি নিতে ফখরুলের আহ্বান

  07-09-2021 03:53PM

পিএনএস ডেস্ক : নিজেদের ত্রুটি ভুলে সবাইকে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিতে আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা বিএনপির উদ্যোগে অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সকলকে সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, নিজেদের ত্রুটি ভুলে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনে প্রস্তুত হোন। সকল কলেজে সংগঠন তৈরি করতে হবে। যুবক, ছাত্র, তরুণ ছাড়া পরিবর্তন আসে না। আন্দোলনের মাধ্যমে দেশে তারাই পরিবর্তন নিয়ে আসবে।

পুলিশের সমালোচনা করে ফখরুল বলেন, মাছের রাজা ইলিশ, আর বর্তমানে দেশের রাজা পুলিশ। পুলিশের নামে বর্তমানে কোটি কোটি টাকার সম্পত্তি। পুলিশই এখন চুরি, অপহরণ করে। পুলিশ তো গর্ব করে বলে এ সরকারকে তারাই জয়ী করেছে। তাই দেশ ও দেশের মানুষকে বাঁচাতে সকলকে একজোট হয়ে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বালিয়াডাঙ্গি উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহবুবর রহমানসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন