চতুর্থ দিনে ঢাকা-ফরিদপুর বিভাগের নেতাদের সঙ্গে বসবে বিএনপি

  22-09-2021 02:02AM

পিএনএস ডেস্ক : দলীয় কৌশল ঠিক করতে দলের ধারাবাহিক বৈঠকের চতুর্থ দিনে ঢাকা ও ফরিদপুর বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মঙ্গলবার গুলশানে দলটির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত ৫ ঘণ্টা এই রুদ্ধদ্বার বৈঠক হয়। বৈঠকে ঢাকা ও ফরিদপুর বিভাগের নির্বাহী কমিটির ৭৫ জন সদস্য অংশ নেন।

দলের সাংগঠনিক অবস্থা ও করণীয় বিষয়ে বিভিন্ন মতামত দলীয় প্রধানের কাছে তুলে ধরা হয়েছে বলে বৈঠকের পর সাংবাদিকদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান।

এই বৈঠকে বিএনপি মহাসচিব ছাড়াও স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।

ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে আগামীকাল বুধবার চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, সিলেট ও রংপুর বিভাগ এবং বৃহস্পতিবার খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করবে বিএনপি।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর থেকে তিনদিন ধারাবাহিক বৈঠক হয়। ওই সব বৈঠকে দলের ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক এবং অঙ্গসংগঠনের মোট ২৮৬ জন নেতা অংশ নেন।

২০১৬ সালের ১৯ মার্চ ষষ্ঠ কাউন্সিলের পর খালেদা জিয়ার নেতৃত্বে গঠিত নির্বাহী কমিটির বর্তমান সদস্য সংখ্যা ৫০২ জন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন