শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ: এনামুল হক শামীম

  26-09-2021 03:54PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, গত দুই-তিন দিনের আন্তর্জাতিক পত্রিকাগুলোতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে যা লেখা হয়েছে, তা হলো— জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনের অনন্য রেকর্ডের মুখোমুখি হবেন। তিনি জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনের ভাষণ দেবেন। জননেত্রী শেখ হাসিনা এ যাবৎকালে সর্বাধিকবার জাতিসংঘে ভাষণ দিয়েছেন। জাতিসংঘে এই পর্যন্ত সশরীরে উপস্থিত হয়ে ১৭টি ভাষণ দিয়েছেন। জাতিসংঘে আজকের ভাষণ তার ১৮তম ভাষণ। পৃথিবীর কোনো সরকার বা রাষ্ট্রপ্রধান এ সুযোগ বা সৌভাগ্য হয়নি। আসলে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ।

তিনি রোববার সকালে নড়িয়া পৌরসভায় প্রধানমন্ত্রীর মানবিক সাহায্য প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় হতদরিদ্র ৫০০ জনের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

উপমন্ত্রী শামীম বলেন, ২৮ সেপ্টেম্বর জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন সারা দেশের মানুষ উদযাপন করবে। কিন্তু আমরা নড়িয়া, সখিপুর ও শরীয়তপুরবাসী আলাদাভাবে পালন করব। কারণ নদীভাঙনের হাত থেকে আমাদের রক্ষা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা হত্যা করেছিল বঙ্গবন্ধুর পরিবার। সৌভাগ্যক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহেনা বিদেশে থাকার কারণে বেঁচে গিয়েছিলেন। আল্লাহ রাব্বুল আলামিন তাদের বাঁচিয়ে রেখেছেন বাংলাদেশের মানুষের কল্যাণ করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া পৌরসভার আওয়ামী লীগ সভাপতি শহিদুল সরদার, জাতীয় শ্রমিক লীগ নড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আক্কাস ছৈয়াল প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন